বেলাবতে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

প্রকাশিত

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর বেলাবতে বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষণের বিষয়টি অর্থের বিনিময়ে ধামাচাপা দেয়ার অভিযোগ উঠেছে এলাকার কিছু প্রভাবশালী মহলের বিরুদ্ধে। উপজেলার আমলাব ইউনিয়নের পাহাড় উজিলাব গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষিতার পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা যায়, গত বুধবার বিকালে উজিলাব গ্রামের মৃত আঃ রহমানের ছেলে ধর্ষক হাবিবুর রহমান হাবি(৪৫) একই গ্রামের তাজুল ইসলামের বাকপ্রতিবন্ধী কিশোরী মেয়েকে তার পোল্ট্রি ফার্মে ডেকে নেয়। পরে সেখানে প্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষণ করে। পরে ঘটনাটি জানাজানি হলে ধর্ষক হাবিব ও এলাকার কিছু প্রভাবশালী মহল অর্থের বিনিময়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে।

আরো পড়ুন :  মালয়েশিয়ায় বাস খাদে পড়ে ৬ বাংলাদেশিসহ ১০ জন নিহত

নির্যাতিতার মা জানায়, বাড়িতে আমার অনুপস্থিতিতে হাবিব কৌশলে বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে তার পোল্ট্রি ফার্মে ডেকে নেয়। সেখানে তাকে ধর্ষণ করে।

ঘটনার প্রত্যক্ষর্দশী মো. মিলন মিয়া ও আলমগীর হোসেন জানায়, ধর্ষিতা মেয়েটি ধর্ষক হাবিব মিয়ার দূর্রসম্পর্কের ভাগ্নী হয়। এর আগেও দু-তিনবার এরকম ঘটনা ঘটেছে বলে শুনেছি। কোন প্রমাণ না থাকায় বিচার হয়নি। এবার হাতেনাতে এলাকাবাসীর কাছে ধরা পড়ায় ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

আরো পড়ুন :  রাজধানীর হাটে পর্যাপ্ত পশু, ক্রেতা কম

বেলাব থানার ওসি(তদন্ত) আরিফুর ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। তবে কেউ এ ব্যাপারে থানায় কোন অভিযোগ করেনি।

8Shares