মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার; পাঁচ শিক্ষকের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে মাদ্রাসা শিক্ষার্থী হাবিবুর রহমানের লাশ উদ্ধারের ঘটনায় পাঁচ শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার তাদের গ্রেফতার করে বায়েজীদ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- আবু দারদা, মো. তারেক, মো. জোবায়ের, মো. আনাস ও আবদুস সালাম। এদের মধ্যে আবু দারদা ও মো. তারেক এজাহারনামীয় আসামি। পরে তাদের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের তিন দিনের রিমান্ডে মঞ্জুর করেন।

বায়েজীদ থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, হাবিবুর রহমানের মৃত্যুর ঘটনায় তার বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পরে আবু দারদা, মো. তারেক, মো. জোবায়ের, মো. আনাস ও আবদুস সালাম নামে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে দুইজন এজাহারভুক্ত এবং বাকিরা সন্দেহভাজন আসামী।

ওসি বলেন, তাদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানী শেষে তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বুধবার রাতে নগরীর অক্সিজেন এলাকার জামিয়া আবু বকর ছিদ্দিক আল ইসলামিয়া মাদরাসা থেকে হাবিবুর রহমানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিক্ষুব্ধ এলাকাবাসী ওই মাদরাসায় তালা লাগিয়ে দেয়।

বিডি প্রতিদিন/হিমেল