তেঁতুলিয়ায় শীর্ষ মাদক সম্রাট বয়লার বাবু ইয়াবাসহ আটক

প্রকাশিত

এস কে দোয়েল-তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি:- তেঁতুলিয়ার মাদক সম্রাট নুর ইসলাম ওরফে বয়লার বাবুকে (৩০) আটক করেছে থানা পুলিশ। গতকাল শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে ৫২ পিচ ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত নুর ইসলাম ওরফে বয়লার বাবু সদর ইউপির চান্দামারি গ্রামের আনারুল হকের পুত্র।
পুলিশ জানায়, বয়লার বাবু উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ীদের মধ্যে অন্যতম। সে দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা-বাণিজ্য করে আসছে। ইতিপূর্বেও দু’বার মাদক ব্যবসার কারণে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছিল। কিন্তু আদালত থেকে জামিনে বের হয়ে আবার একই ব্যাবসায় জড়িয়ে পড়ে। গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ আড়াই ঘন্টা অভিযান চালিয়ে ইয়াবাসহ আটক করা হয় তাকে।
এ বিষয়ে রাত সাড়ে ৮টার দিকে মডেল থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম জানান, বয়লার বাবু এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার কাছ হতে ৫২ পিচ ইয়াবা পেয়েছি। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। মাদকের ব্যাপারে কোন ছাড় নেই। সে যে কোন গুরুত্বপূর্ণ ব্যক্তিই হোক না কেন এমনকি থানার পুলিশের মধ্যেও কেউ মাদকে জড়িত থাকলে তাকেও ছাড় দেওয়া হবে না।

10Shares
আরো পড়ুন :  টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, সাদা পোশাকে সানজামুল