পাবলিক বাসে আপত্তিকর অবস্থায় যুগল গ্রেফতার

প্রকাশিত

অনলাইন ডেস্ক-

অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস রাজ্যের দক্ষিণ সিডনির অন্তর্গত হান্টার রিজনে পাবলিক বাসের ভেতর অশ্লীল কর্মকাণ্ডের অভিযোগে এক দম্পতি আটক করেছে দেশটির পুলিশ।

 

 

পুলিশের বরাত দিয়ে নিউজ.কম.এইউয়ের খবর, সম্প্রতি এক সকালে ২৩ বছরের এক যুবক ও ৩১ বছরের এক নারীর সঙ্গে পাবলিক বাসযোগে লেক ম্যাককুয়ারি থেকে টরোন্টো যাচ্ছিলেন। কিছু দূর যাওয়ার পর বাসের অন্যান্য যাত্রীদের সামনে তারা নিজেদের শরীরের পোশাক খুলে ফেলে এবং অন্তরঙ্গ অবস্থায় ধরা পড়ে।

কিছুক্ষণ পর বিষয়টি বাসচালকের দৃষ্টিগোচর হয়। এরপর তিনি ওই দম্পতিকে থামতে বলেন এবং বাস থেকে নেমে যেতে বলেন। এ সময় চালকের সঙ্গে তাদের উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এবং এক পর্যায়ে তারা বাস থেকে নেমে যান। পরে দ্বিতীয় আরেকটি বাসে উঠার চেষ্টা করে তারা। কিন্তু দ্বিতীয় বাসচালক তাদের আচার-ব্যবহার দেখে বাসে উঠতে দেননি। এতে তারা ক্ষুব্ধ হন এবং বাসের সামনের ‘উইন্ডক্রিন ওয়াইপার’ ভেঙে ফেলার চেষ্টা করেন।

দ্বিতীয় চালকের ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে হাজির হয়। কিন্তু তার আগেই পালিয়ে যায় ওই দম্পতি। কিছুদিন পরেই তারা পুলিশের জালে ধরা পড়ে। এরপর তাদের আদালতে তোলা হলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে শুনানির জন্য আগামী ১৪ মে তাদের আদালতে হাজির করার নির্দেশ দেন।