আমার দরজা সবার জন্য উন্মুক্ত,সবাই আমার কাছে আসবেন..করুনা

প্রকাশিত

সুনামগঞ্জ প্রতিনিধি-
নব নির্বাচিত চেয়ারম্যান করুনা সিন্ধু বাবুল বলেন,তাহিরপুর উপজেলাকে একটি আধুনিক ও যুগপোযোগী উপজেলা হিসাবে গড়ে তুলতে যা করা প্রয়োজন আমি আপনাদের সহযোগীতা নিয়ে তা কর। কোন অন্যায় আমি করব না আর কাউকে করতেও দিবনা। আপনারা সবাই আমাকে সহযোগীতা করলে এই উপজেলার কোন চাঁদাবাজ থাকবে না।
আমার দরজা সবার জন্য খোলা সবাই আমার কাছে আসবেন আপনাদের একজন সাহয্যকারী মনে করে। আমি আমার বাকি দিন গুলো এই উপজেলা সবার জন্য ব্যয় করতে চাই।
সুনামগঞ্জের তাহিরপুরে ৫ম উপজেলা পরিষদের নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন ও প্রথম মাসিক সভায় তিনি এসব কথা বলেন।
উপজেলা পাবলিক লাইব্রেরীতে বৃহস্পতিবার দুপুর ১টায় দায়িত্ব গ্রহন ও প্রথম মাসিক সভা অনুষ্টিত হয়।

আরো পড়ুন :  বঙ্গবন্ধু খুনি রশিদের জামাতা গ্রেফতার

জেলা আ,লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল আ,লীগের প্রার্থী হিসেবে সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়লাভ করেন। তিনি বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুলের কাছ থেকে দ্বায়িত্বভার গ্রহণ করেন। তার সঙ্গে ভাইসচেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার লিটন ও মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আক্তারও আনুষ্ঠানিক ভাবে দ্বায়িত্ব গ্রহণ করেন।

আরো পড়ুন :  যে ৬ খাবার রান্নার আগে ধোয়া উচিৎ নয়!

অনুষ্টিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ ইমতিয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। এছাড়াও উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত,সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কারুল ও ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম অখঞ্জি,তাহিরপুর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল,ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দাকার(লিটন),মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগমসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগনসহ গন্যমান ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

Shares