দর্শকের দোয়া ও ভালবাসা  কাজ করতে চান মডেল  সানজিয়া মুন

প্রকাশিত

মারুফ সরকার :বিনোদন প্রতিনিধি :
মানুষ স্বপ্ন বিলাসী। স্বপ্ন দেখতে কারো কোন মানা নেই। কিন্তু স্বপ্নটা বাস্তবায়ন করাই কষ্টকর। অনেকেই অনেক স্বপ্ন দেখেন কিন্তু তা বাস্তব রূপে পরিণত করতে পারে না। আবার অনেকেই নিজের একান্ত প্রচেষ্টা, কাজের প্রতি ভালবাসা, সৃজনশীলতার মাধ্যমে স্বপ্ন পূরণে জয়ী হন। আজ এমনই একজন স্বপ্নময়ী মডেল ও সম্ভাবনাময় অভিনেত্রীর কথা শুনব।
হ্যা সেই স্বপ্নময়ী নারীটি হচ্ছে তরুণ এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী সানজিয়া মুন। নিজেকে একজন ভাল অভিনেত্রী হিসেবে গড়ে তুলতে ব্যাপক পরিশ্রম করে যাচ্ছেন। সম্প্রতি পরিচালক শামীম জামানের ‘চাটাম ঘর’ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। নাটকটি রচনা করেছেন মোহাম্মদ মামুন অর রশীদ। নাটকটি মঙ্গল ও বুধবার রাত ৯-০৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হচ্ছে। নাটক প্রসঙ্গে সানজিয়া মুন বলেন, গুণী অভিনেতা ও অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। বিশেষ করে চিত্রনাট্য ও পরিচালক শামীম জামান মামাকে ধন্যবাদ জানাচ্ছি। আমাকে তার বহুল আলোচিত ধারাবাহিক নাটকে সুযোগ করে দেয়ার জন্য। সানজিয়া মুন আরও বলেন, জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসানের বিপরীতে অভিনয় করা আমি নতুন হিসেবে কঠিন। ভাইয়াও খুবই সাহায্য করেছেন। তিনি বলেন, ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ভাল অভিনেত্রী হব।
আমি আমার স্বপ্নের পথেই চলছিলাম বিরতিহীন সময়ের সঙ্গে তাল মিলিয়ে তা আস্তে আস্তে পূরণ করার চেষ্টা করে যাচ্ছি মাত্র। দর্শকের দোয়া ও ভালবাসা পাওয়ার জন্য কাজ করে যাচ্ছি। আমি যেন ভাল ভাল কাজ উপহার দিতে পারি এই দোয়া রইল সবার কাছে।
মারুফ সরকার
বিনোদন প্রতিনিধি