গাজীপুরে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ২

প্রকাশিত

গাজীপুর প্রতিনিধি-

গাজীপুর জেলা শহরে সদর থানা থেকে মাত্র কয়েকশ’ গজের মধ্যে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান নাহিদসহ ২ জন সন্ত্রাসী হামলায় মারাত্মক আহত হয়েছেন। নাহিদকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত দশটার পর পর শহরের মুক্তমঞ্চ এলাকা থেকে গুরুতর জখম অবস্থায় নাহিদ ও রয়েলকে হাসপাতলে আনা হয়। নাহিদের পিঠ, হাত, পেটসহ বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত অবস্থায় রয়েলকে হাসপাতালে ভর্তি করানো হয়।

 

 

আহত রয়েল সাংবাদিকদের জানায়, মুক্তমঞ্চের পাশে কতিপয় সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে তাদের এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে তাদের চিৎকারে জনতা জড়ো হয়ে গেলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাদের হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত মেহেদি হাসান নাহিদ স্থানীয় কাজী আজিম উদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি। এ ঘটনায় শহরে নাহিদ সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র শূত্রধর জানান, তারা ঘটনার খবর পেয়েছেন এবং হাসপাতাল এ পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের টিম কাজ করছে। তবে এখনও এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি।