নাটোরে সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, আটক ১

প্রকাশিত

নাটোর প্রতিনিধি- নাটোরের গুরুদাসপুরে সাড়ে তিন বছরের শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টাকালে মকবুল হোসেন (৪৫) নামে এক লম্পটকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

 

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মশিন্দা ইউনিয়নের বিলবিয়াসপুরের ইয়াছিনপুরে ওই ঘটনা ঘটে। আটককৃত মকবুল হোসেন (৪৫) শিশুটির সম্পর্কে দাদা।
ঘটনার আগে শিশুটি পাশ্ববর্তী শহিদুলের দোকানে কেক কিনতে যায়। সেখান থেকে ফেরার পথে ওই গ্রামের নীল চাঁদ প্রামানিকের ছেলে মকবুল খোকনের নির্মাণাধীন বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টাকালে শিশুটির চিৎকারে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে। ওই সময় মকবুলকেও আটক করা হয়। সেখানে গণপিটুনির শিকার হয় মকবুল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মকবুলকে আটক করে। এ ঘটনায় শিশুটির মা কৃষক জাহিদের স্ত্রী চম্পা বেগম বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। মশিন্দা ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, তারা পরস্পর আত্মীয়। এ ঘটনা কিভাবে হলো চিন্তার বিষয়। তবে এ ধরনের মানুষের চরম শাস্তি হওয়া উচিত। থানার ওসি (তদন্ত) মো. আনারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের চেষ্টা করেছেন বলে মনে হয়েছে। ফলে মামলা নিয়ে মকবুলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।