চ্যানেল সিক্স এর ভেনিস (ইতালি) প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন আসলামউজ্জামান

প্রকাশিত
সিক্স ডেস্ক-
চ্যানেল সিক্স  এর ইতালির ভেনিস প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন কমিউনিটি  সাংবাদিক ও লেখক আসলামউজ্জামান মোহাম্মদ  ।
২০০২ সাল হতেই ফুল পাখিদের মেলা নামক শিশু কিশোর সংগঠনের সাথে জড়িত থেকে মিডিয়ার জগতে পদার্পণ করে । ২০০৫ সালে এসএসসি পাশের পর এইচএসসি ও ইংরেজি বিষয়ে অনার্স অধ্যয়নকালে পড়ার সময় কলেজ অঙ্গনে লেখালেখিতে পরিচিত হতে শুরু করেন। তাঁর বাড়ি দক্ষিণাঞ্চলের বাগেরহাট জেলার ষাটগম্বুজ ইউনিয়নের শ্রী ঘাট গ্রামে।  ৩ ভাই এর মধ্যে তিনিই সবার বড়।
২০১০ সালে পাক্ষিক সমতল, সাপ্তাহিক মুক্তমন,মাসিক ভিন্নমাত্রা, উত্তরার বাণী সহ অন্যান্য পত্রিকাতে লিখতে থাকেন। অতি অল্প দিনে ঢাকার উত্তরা এলাকায় পরিচিতি পান। ২০১৩ প্রবাস জীবনে পদার্পণ করেন। পবিত্র পেশাকে বাদ দিতে পারেননি। পেশায় এবং নেশায় প্রবাসী সাংবাদিকদের সাথে কাজ করে কমিউনিটি সাংবাদিক হিসেবে পরিচিত লাভ করেন। বর্তমানে তিনি ধুমকেতু অনলাইন টেলিভিশনের ইতালি
ব্যুরো প্রধান হিসেবে, এম,আই,বি টেলিভিশনের ইতালি প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়াও সাংবাদিকদের সংগঠন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক এবং ইতালি বাংলা প্রেসক্লাবের প্রকাশনা সম্পাদক হিসেবে সৎ এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। সাংবাদিকতার নীতি ও নৈতিকতার সাথে এগিয়ে যেতে প্রবাস জীবনে ইতালি প্রতিনিধি হিসেবে  সকল সহকর্মী, প্রশাসনের কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দসহ সবমহলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। সেই সাথে ইতালি প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় চ্যানেল সিক্স এর চেয়ারম্যান তুহিন সারোয়ার এম,ডি হাফছা আহমেদ মিতুসহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন ।