ইতালির রোমে ভৈরববাসীর ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত

ইতালি প্রতিনিধি-

ইতালির রোমে ভৈরববাসীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোমের মনতানিওয়ালা বায়তুর মোকাররম মসজিদে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি, বৃহত্তর ফরিদপুর সমিতি ইতালির সভাপতি, সিআইপি জাহাঙ্গীর ফরাজী।

 

 

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম দিলীপ, সর্দার লুৎফর রহমান, কমিশনার কবির হোসেন, বাংলাদেশ সমিতির সহ সভাপতি ইমাম হাসান লিখন, ইতালি বিএনপির উপদেষ্টা শামীমুজ্জামান, ইতালি আওয়ামী লীগের প্রচার সম্পাদক মান্নান মাদবর, সদস্য সাইফুল ইসলাম, ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমডি রিয়াজ হোসেন ছাড়াও এম এ তৈয়ব, বাবুল শেখ।

ইফতার পরবর্তী এক সংক্ষিপ্ত আলোচনায় কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি শেখ ইসহাকের পরিচালনায় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন, মনিরুজ্জামান মনির, বাকের সওদাগর, দীন ইসলাম, জাকির হোসাইন, আল-আমিন মোল্লা, আব্দুল হোসেন কেনু, ফরিদ মিয়া, খোকন মিয়া, এম ডি মোশাহিদ, রাহাত ভূঁইয়া, কাজল মিয়া, মিজবা উদ্দীন, এনামুল হক, রাসেল রানা, নাদিম মিয়া সবুর, হারুন মিয়া, মোঃ আনোয়ার, আঃ রউফ, মোবারক হোসেন, সাগর মিয়া, মোশারফ হোসেন।

মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং নেতৃবৃন্দ আগাম ঈদের শুভেচ্ছা  জানান। প্রধান অতিথি তার বক্তব্যে ভৈরববাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভৈরব বাসীর পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।