মনোহরদীতে সিএনজি চালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত

মাহবুবুর রহমান,মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি-
নরসিংদীর মনোহরদীতে শেখ শাহিন (২৭) নামের এক সিএনজি চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার দশদোনা এলাকার বিজিএল ইটভাটার পরিত্যাক্ত একটি ঘর থেকে এই লাশ উদ্ধার করা হয়। শেখ শাহিন একদুয়ারিয়া ইউনিয়নের রসুলপুর গ্রামের বাক প্রতিবন্ধী শেখ মিলনের পুত্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে স্থানীয় ইটভাটার পাশ দিয়ে যাওয়ার সময় শ্রমিকদের থাকার জন্য নির্মিত পরিত্যক্ত ঘরে মানুষের মরদেহ দেখতে পায়। এসময় তারা ডাকাডাকি শুরু করলে ইটভাটার কর্তৃপক্ষরা এগিয়ে এসে লাশ দেখতে পেয়ে মনোহরদী থানায় সংবাদ দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল তদন্ত শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠিয়ে দেয়।
মনোহরদী থানার উপ পরিদর্শক (এসআই) মীর সোহেল রানা বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সঙ্গীয় পুলিশ নিয়ে দশদোনার বিজিএল ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে সিএনজি চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের পাশে কয়েকটি ইয়াবা ট্যাবলেট ও নেশা জাতীয় সিরাপের বোতল পাওয়া গেছে। সুরতহাল রিপোর্টে হত্যার কোন চিহ্ন পাওয়া যায়নি।
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে দুদিন আগেই সেখানে তার মৃত্যু হয়েছে। তবে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ঘটনাটি হত্যা নাকি অতিরিক্ত নেশার কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে। নিহতের পরিবার থেকে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি।