চট্রগ্রাম,খুলনা,ময়মনসিংহ এবং বরিশাল বিভাগ সমুহের জন্য সাংবাদিক নিয়োগ

প্রকাশিত

সিক্স ডেস্ক- আগামী জুলাই ২০১৯ ইং মাসে  সম্প্রচার হতে যাচ্ছে চ্যানেল সিক্স। সম্প্রচারে যাওয়ার লক্ষে ময়মনসিংহ চট্রগ্রাম,খুলনা এবং বরিশাল বিভাগ সমুহের জন্য জরুরী ভিত্তিতে জেলা প্রতিনিধি ও থানা নিয়োগ করা হচ্ছে ।

খালি থাকা জেলাসমুহ

১/ চট্টগ্রাম বিভাগ-

কুমিল্লা, ফেনী, ব্রাহ্মণবাড়িয়া, রাঙ্গামাটি, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান

২/ খুলনা বিভাগ-

সাতক্ষীরা, মেহেরপুর, নড়াইল, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, মাগুরা, খুলনা, বাগেরহাট, ঝিনাইদহ

৩/ বরিশাল বিভাগ-ঝালকাঠি, পটুয়াখালী, পিরোজপুর, বরিশাল, ভোলা, বরগুনা

৪/ ময়মনসিংহ বিভাগ- শেরপুর, ময়মনসিংহ, জামালপুর, 

 

 


জেলা
প্রতিনিধি- যেকোনো বিষয় থেকে স্নাতক এবং অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এইচ,এস,সি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাংবাদিকতায় কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা । ইন্টারনেট, এবং ভিডিও এডিটিং সম্পর্কে ধারণা থাকতে  হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব জেলায় নিয়োগ দেওয়া হবে।

থানা প্রতিনিধি- এইচ,এস,সি, পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি সাংবাদিকতায় কমপক্ষে চাৱ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি হলেও আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন। ইন্টারনেট, ভিডিও এডিটিং এৱ  সম্পর্কে ধারণা থাকতে  হবে। স্থানীয় সাংবাদিকদের নিজস্ব থানায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া- আগ্রহী প্রার্থীদেরকে আবেদনপ্রত্র, সম্প্রতি তোলা ০১ কপি রঙিন ছবিসহ জীবন বৃত্তান্ত এবং জাতীয় পরিচয় পত্রের কপিসহ আগামী ১৫ ই জুন ২০১৯ ইং এর মধ্যে channel6bd@gmail.com এই ই-মেইলে  আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে ।

নিয়োগ পক্রিয়া- ই-মেইলে আবেদন পর্যালোচনা করে চুড়ান্ত মনোনিত প্রার্থীদেৱকে অফিসে  সাক্ষাতেৱ জন্য যোগাযোগ করা হইবে ৷

সতর্কতাচ্যানেল সিক্স কোন প্রতিনিধি নিয়োগেৱ ক্ষেত্রে কোন ৱকম জামানত, কার্ড, উৎকোচ, বা নিয়োগ নিয়ে বাণিজ্য করেনা ৷ শুধুমাত্র যোগ্যতা বিবেচনা এবং প্রতিনিধিৱ নিজ নিজ এলাকায় চ্যানেলটিৱ প্রচাৱেৱ স্বার্থ বিবেচনা করে নিয়োগ করা হয় ৷

তুলি মিডিয়া এন্টারটেইনমেন্ট লি:

প্রধান অফিস-১৭১,হিলিয়ার্ড স্ট্রিট,ম্যানচ্যাস্টার সিটি, কানেক্টিকাট-ইউ,এস,এ,

ঢাকা অফিস-সেক্টর ১২, উত্তরা মডেল টাউন-উত্তরা

ফোন- ০১৭১৫ ১১৮৮৯৩- ০৯৬৩৮৭৪৩২৩৫