তেঁতুলিয়ায় উপজেলা চেয়ারম্যানের সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশিত

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান (ডাবলু)র সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘদিন ধরে পেশাগত সাংবাদিকরা বিভিন্ন অংশে ছত্রভঙ্গ থাকা সংবাদমাধ্যমে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে গত সোমবার সন্ধ্যায় চৌরাস্তা বাজারে নিউ বাংলা হোটেলে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার মাহমুদ আজহার এর আহবানে যৌথ সভা অনুষ্ঠিত হয়। তাঁর আহবানে আয়োজিত সভার মধ্যস্থতা সবার ঐক্যত্ব হওয়ায় মঙ্গলবার দুপুরে উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলুর সাথে এ নিয়ে মতবিনিময় হয়।
এসময় মতবিনিময় সভায় উপস্থিত থেকে তেঁতুলিয়ার সাংবাদিকতার প্রেক্ষাপট, ঐক্যমতের ভিত্তিতে এক ইউনিটিতে থাকার প্রত্যয়ে তেঁতুলিয়া প্রেসক্লাবকে আধুনিকায়ন করণের উপর মতামত উপস্থাপন করেন বাংলাদেশ প্রতিদিনের সিনিয়ির রিপোর্টার মাহমুদ আজহার, প্রেসক্লাবের সভাপতি সোহরাব আলী, সাধারন সম্পাদক আব্দুল রাজ্জাক, জাবেদুর রহমান জাবেদ, এস কে দোয়েল, দেলোয়ার হোসেন নয়ন, খাদেমুল ইসলাম, মমতাজ আলী, আহসান হাবিব, মোবারক হোসেন, রনি মিয়াজী ও রবিউল ইসলাম রতন প্রমুখ।
এসময় উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু সাংবাদিকদের আশস্ত করে বলেন, আমরা স্বপ্নের মতো সুন্দর করে গোটা উপজেলাটাকে সাজাতে চাই। এজন্য মাদক, বাল্যবিবাহ, ড্রেজার মেশিনে পাথর উত্তোলন বন্ধ করতে হবে। পর্যটকদের আকর্ষণের জন্য ইতিমধ্যে তেঁতুলিয়াকে দৃষ্টি নন্দনের কাজ চলছে, অনেক কাজ সমাপ্তও হয়েছে। তিনি আরও বলেন, যারা সংবাদপত্রের সাথে জড়িত হয়ে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করছেন তারা সকলে একত্র হয়ে কাজ করেন তাদের উপজেলা পরিষদের পক্ষ থেকে যতটুকু সহযোগিতা করা সম্ভব তা আমি করবো।