গাজীপুরের টঙ্গীতে দুই পরিবারের ৪ শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীতে জসিম উদ্দিন (৫৫) নামের এক দোকানদারের উপর চার শিশুকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত জসিম উদ্দিন বরিশাল জেলার কর্ণকাঠি গ্রামের মৃত.আমজাদ আলীর ছেলে। বৃহস্পতিবার রাতেই টঙ্গীর বনমালা এলাকা থেকে তাকে আটক করা হয়।  তার বনমালা টেকপাড়া এলাকা মুদি দোকান রয়েছে।
স্থানীয়রা এ ঘটনায় ধর্ষক জসিম উদ্দিনকে (৫৫) আটক করে পুলিশে সোপর্দ করে।  বৃহস্পতিবার বিকেলে চতুর্থ ও শেষ শিশুটিকে ধর্ষণ করে পাষন্ড দোকানদার। শিশুদের বয়স যথাক্রমে (৮), (৬), (৪), (৬) বছর। এদের মধ্যে একই পরিবারের দুইজন ও অন্য পরিবারের দুই শিশু রয়েছে।
ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, মাত্র ২০টাকার লোভ দেখিয়ে গত সোমবার থেকে গত বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন দুপুরে একে একে চার শিশুকে ভাড়া বাড়ির একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। তবে  বৃহস্পতিবার (৬)বছরের শিশুকে ধর্ষণ করলে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা অভিযুক্ত জসিমকে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় ধর্ষিত চার শিশুকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাষান্ড জসিম ধর্ষণের দায় স্বীকার করেছেন। এ ঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।