এবার বসুন্ধরা কিংস পেছনে ফেলল আবাহনীকে

প্রকাশিত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের অভিষেক আসরে চ্যাম্পিয়ন হওয়ার জন্য নিজেদের বাকি ম্যাচগুলো জিতলেই হবে বসুন্ধরা কিংসের। তাহলে পেছনে থাকা আবাহনী আর টপকাতে পারবে না তাদেরকে।

স্বাধীনতা কাপ চ্যাম্পিয়নরা লিগ শিরোপা জিততে নিজেদের কাজটা ভালোই করে যাচ্ছে। আবাহনীকে হারানোর পর আরো দুটি ম্যাচ জিতে অবস্থান মজবুত করে যাচ্ছে তারা।

 

 

আজ শনিবার হোম ভেন্যু নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে তারা ৪-১ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে।

ম্যাচের শুরুতে ছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের চমক। ১২ মিনিটে রয়েল গোল করে স্তম্ভিত করে দেন শিরোপা প্রত্যাশিদের। তবে এ যেন মৌচাকে ঢিল মারার মতো অবস্থা। এক গোলে পিছিয়ে থেকে বসুন্ধরা কিংস মৌমাছির মতোই আক্রমণ করে মুক্তিযোদ্ধাকে। চার-চারটি গোল করে বড় ব্যবধানে ম্যাচ জিতেই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

৩৩ মিনিটে নাসির উদ্দিন চৌধুরীর গোলে সমতায় ফেরে বসুন্ধরা এবং বিরতির বাঁশির কিছুক্ষণ আগে তার গোলেই তারা এগিয়ে যায়। ৬৮ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস ভিনিসিয়ুস এবং ইনজুরি সময়ে আলমগীর কবির রানা গোল করলে লিগে নিজেদের ১৫ নম্বর জয়টি পায় তারা। এই জয়ে ১৬ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে বসুন্ধরা কিংস। সমান ম্যাচে আবাহনী ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে। ১৭ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে মুক্তিযোদ্ধা সংসদ ত্রীড়া চক্র ৮ নম্বরে।