রাজধানীর উত্তরায় উবার চালক আরমান হত্যায় ৩জন গ্রেফতার

প্রকাশিত

Sharing is caring!

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুরঃ রাজধানীর উত্তরায় প্রাইভেটকারের মধ্যে উবার চালক মো. আরমানকে (৪২) গলা কেটে হত্যার ঘটনায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তিনজনকে গ্রেফতার করেছে।

শনিবার রাতে রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের নাম-পরিচয় জানানো হয়নি।

ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি, উত্তর) মো. মশিউর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা আরমানকে হত্যায় অংশ নিয়েছিল। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর রোডের ড্রেন থেকে হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়।

জানা যায়, গত ১৩ জুন রাতে রাজধানীর উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৬ নম্বর সড়কে প্রাইভেটকোরের ভিতর থেকে উবার চালক আরমানের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন উত্তরা পশ্চিম থানায় নিহতের স্ত্রী রাবেয়া খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

আরমান পাবনার ঈশ্বরদী থানার ফতে মোহাম্মদপুরের মৃত আব্দুল আব্দুল হাকিমের ছেলে। মিরপুরের ১১ নম্বরে ১২ নম্বর সড়কের ৭ নম্বর লেনের ১৬ নম্বর বাড়িতে তিনি ভাড়া থাকতেন।