ঠাকুরগাঁওয়ে তানজিনার হত্যকারীর ফাঁসির দাবি

প্রকাশিত

Sharing is caring!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে তানজিনার নৃশংস হত্যাকাণ্ডের সাথে জড়িত জীবনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও সড়কে কুশপুত্তলিকা আগুন জ্বালিয়ে ফাঁসির দাবি জানিয়েছেন ঠাকুরগাঁও জেলাবাসী।
রোববার (৩০ জুন) সকালে শহরের চৌরাস্তা মোড়ে সাধারণ জনগনের ব্যানারে এই মানববন্ধন করে জেলাবাসী।
মানববন্ধনে দলমত নির্বিশেষে সর্বস্তরের সকল রাজনৈতিক নেতাকর্মীসহ তরুণ ছাত্র সমাজ ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। এ সময় জণগণ ক্ষিপ্ত হয়ে জীবনের ফাঁসির দাবি জানিয়ে তার কুশপুত্তলিকায় জুতা দিয়ে থাপ্পর দিয়ে আগুন জ্বালিয়ে দেয়।
মানববন্ধনের বক্তব্য দেন, জেলা শ্রমিক ঐক্য পরিষদের সাবেক সভাপতি মনির হোসেন, ছাত্রলীগের সভাপতি মাহাবুব হাসান রনি, সহ-সভাপতি মনিরুজ্জামান মানিক, নিহত তানজিনার ভাই সোহেল রানা, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান নিউমুনসহ সর্বস্তরের জনগণ।
হত্যাকারী ও মাদক সেবনকারী আসামি জীবনের ফাঁসির দাবি জানান বক্তরা। সেই সাথে যদি অন্য কেউ জড়িত থাকে তাহলে তাদের আইনের আত্ততায় আনার জন্য পুলিশ প্রশাসনের কাঝে অনুরোধ করেন বক্তরা।
উল্লেখ্য, গত ২০ জুন সকালে বাড়ি থেকে বের হয়ে কর্মস্থল যাবার পথে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে পিঠে, বুকে, হাতে এলোপাতাড়ি কোপাতে থাকে বখাটে জীবন। এরপর স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে পরদিন ২১ জুন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিত্সার জন্য স্থানান্তর করা হয় তানজিনাকে। পরে সাতদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে চলে যায় তানজিনা।