লক্ষ্মীপুরে দূর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

প্রকাশিত

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ  ব্যাক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন ও চেক বিতরণী অনুষ্ঠান  মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে। জেলা ত্রাণ ও পুনবার্সন অধিদপ্তর এবং জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস আর আরমান শাকিল, জেলা ত্রাণ ও পুনবার্সন কর্মকর্তা মাহফুজুর রহমান, জেলা সমাজ সেবা উপ-পরিচালক নুরুল ইসলাম পাটোয়ারী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুর রহমান প্রমুখ।
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ জেলার বিভিন্ন এলাকায় প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত ব্যাক্তি ও প্রতিষ্ঠানের মাঝে মোট ৬৪ বান্ডিল ঢেউটিন ও নগদ ১ লাখ ৯২ হাজার টাকা চেক তুলে দেন অতিথিবৃন্দ।
জেলা ত্রাণ ও পুনবার্সন অধিদপ্তর সূত্রে জানা যায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে জেলার ৬৪ জন উপকারীর মাঝে প্রত্যেককে এক বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়।