গাজীপুরের টঙ্গীতে বিপুল পরিমান মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীর দুটি কারখানার থেকে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার বিকেলে তালতলা রোডের এশিয়াটিক ল্যাবরেটরিজ লিমিটেড ও দেওড়া ফকির মার্কেটের মমতাজ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস করা হয়।

 

 

এসময় এশিয়াটিক ল্যাবরেটরিজ লিমিটেডের ৬২ প্রকারের ও মমতাজ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ৪ প্রকারের মেয়াদোত্তীর্ণ ওষুধ বাজার থেকে প্রত্যাহার করে তাদের নিজ নিজ ইটিপিতে ফেলে ধ্বংস করা হয়। এসময় উপস্থিত ছিলেন গাজীপুর ওষুধ প্রশাসনের সহকারি পরিচালক ড. মো. আকতার হোসেন, এশিয়াটিক ল্যাবরেটরিজ লিমিটেডের মাননিয়ন্ত্রণ কর্মকর্তা সঞ্জিত কুমার পাল, উৎপাদক কর্মকর্তা আমিনুল ইসলাম, কমপ্ল্যায়েন্স কর্মকর্তা আল শাহরিয়ার শুভ, সহকারি ব্যবস্থাপক এএসএম জোবায়ের হোসেন, দিলিপ চন্দ্র বর্মণ, মমতাজ ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক মো. শহিদুল ইসলাম, উৎপাদন কর্মকর্তা শরিফুল ইসলাম, সৈয়দা বুশরা বেগম, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ, মুশফিকুর রহমান প্রমুখ।
এব্যাপারে গাজীপুর ওষুধ প্রশাসনের সহকারি পরিচালক ড. মো. আকতার হোসেন বলেন, দুটি কারখানার প্রায় দেড় লাখ টাকার মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস করা হয়েছে। বাজার থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ পুরোপুরি প্রত্যাহার ও ধ্বংস না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে।