কুড়িগ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

প্রকাশিত

Sharing is caring!

কুড়িগ্রামে নিজ পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আলতাফ হোসেন (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অভিযুক্ত আলতাফ হোসেনের নিজ পুত্র আনিছুর রহমান বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আলতাফ হোসেনকে রাতেই গ্রেফতার করে। অভিযুক্ত আলতাফ হোসেনের বাড়ি সদর উপজেলায় ঘোগাদহ ইউনিয়নের চরুয়া পাড়া গ্রামের মৃত: শফি উদ্দিন ব্যাপারির ছেলে।
পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়,অভিযুক্ত আলতাফ হোসেনের পুত্র আনিছুর রহমান রাজমিস্ত্রির কাজ করার জন্য ঢাকায় অবস্থান করতো। এই সুযোগে অভিযুক্ত আলতাফ হোসেন নিজ পুত্রবধূকে একাধিকবার ধর্ষণ করে। গত ৬ জুলাই ভোর বেলা আলতাফ হোসেনের পুত্র আনিছুর রহমান ঢাকা থেকে বাড়ি ফিরে তার বাবাকে নিজ ঘরে তার স্ত্রীকে ধর্ষণ করতে দেখে ফেলে। বিষয়টি প্রকাশ হলে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলামের মধ্যস্থতায় মিমাংসা করার চেষ্টা করে আলতাফ হোসেন। তবে মিমাংসার বিষয়টি মেনে না নিয়ে আলতাফ হোসেনের ছেলে আনিছুর রহমান বাদী হয়ে নিজ পিতার বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে মামলা করেন।
যৌন নির্যাতনের শিকার আনিছুর রহমানের স্ত্রী জানান, তার স্বামী ঢাকায় থাকার সুযোগে শ্বশুর আলতাফ হোসেন তাকে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। তিনি তার শ^শুরের উপযুক্ত বিচার চান।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান জানান,নিজ পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ এনে  পিতার বিরুদ্ধে পুত্র আনিছুর রহমান বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। আমরা মামলাটি রেকর্ড করে আসামীকে গ্রেফতার করেছি।