পত্নীতলায় পৃথক পৃথক অভিযানে ফেন্সিডিল, মদ ও গাঁজা আটক করেছে ১৪ বিজিবি

প্রকাশিত

নওগাঁ জেলা প্রতিনিধিঃ ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপি, বস্তাবর বিওপি এবং কড়িয়া বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় এবং পাগলাদেওয়ান বিওপি’র রুপনারায়ন নামক এলাকায় মঙ্গলবার পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রায় আড়াই লক্ষ টাকা মূল্যের ফেন্সিডিল, মদ এবং গাঁজা আটক করেছে বিজিবি।

জানাগেছে, মঙ্গলবার ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়নপত্নীতলা (বিজিবি)র অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপি, বস্তাবর বিওপি এবং কড়িয়া বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় সংশ্লিষ্ট বিওপি কমান্ডারগণ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ২৫০ বোতল ফেন্সিডিল, ৯৩ বোতল ম্যাকডুয়েল মদ এবং ১ কেজি ৩শ গ্রাম গাঁজা আটক করে। যার সর্বমোট সিজার মূল্য-২ লক্ষ ৩৯হাজার ৫শ টাকা।

 

 

অপরদিকে একই দিন রাত আনুঃ সাড়ে ১১টায় ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ পাগলাদেওয়ান বিওপি’র টহল কমান্ডার হাবিলদার মোঃ আলকাস এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৩/২-এস হতে আনুঃ ৪শ গজ বাংলাদেশের অভ্যন্তরে রুপনারায়ন নামক এলাকায় অভিযান চালিয়ে মালিক বিহীন অবস্থায় ১ কেজি ৩শ গ্রাম গাঁজা আটক করে। যার সিজার মূল্য ৪হাজার ৫৫০ টাকা।

প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত আটককৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার ষ্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে বলে ১৪ বিজিবি পত্নীতলা ক্যাম্প সূত্রে জানাগেছে।