টাঙ্গাইলে শফিকুলের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত

টাঙ্গাইল জেলা প্রতিনিধি : শামছউদ্দিন সায়েম –
টাঙ্গাইল সদর উপজেলার সিলিমপুর ইউনিয়নে খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের দপ্তরী শফিকুল ইসলামের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে বিদ্যালয় কতৃপক্ষ ও স্থানীয় এলাকাবাসী। এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল হাকিম, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য বুলবুল সিদ্দিক, মো: সাদত হোসেন ও বিশিষ্ট সমাজ সেবক আনোয়ার সাদত উজ্জল প্রমূখ।
উল্লেখ্য, গত বুধবার ভোরে টাঙ্গাইল সদর উপজেলার সিলিমপুর ইউনিয়নের সুবর্ণতলী গ্রাম থেকে শফিকুল ইসলাম (৪০) নামে এক দপ্তরীর লাশ উদ্ধার করা হয়। নিহত শফিকুল ইসলাম (৪০) সদর উপজেলার সুবর্ণতলী গ্রামের ইনছান আলীর ছেলে। সে একই গ্রামের খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ে দপ্তরী হিসেবে কর্মরত ছিলেন। রাতের আধারে কোন এক সময় কে বা কাহারা তাকে হাত মূখ বেধে মেরে পার্শবর্তী নদীর ধারে ফেলে রেখে যায়। সকালে স্থানীয় জনগন লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে টাঙ্গাইল মডেল থানার এস আই মানিক চন্দ্র দে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পায়, লাশটি সুবর্ণতলীর পাশে হলেও দেলদুয়ার উপজেলার ব্রাক্ষনখোলা মৌজায় পড়ে আছে। তাই তাৎক্ষণিক দেলদুয়ার থানা পুলিশকে খবর দেন। পরে দেলদুয়ার থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ প্রসঙ্গে দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল হক ভূইয়া বলেন, থানায় মামলা হয়েছে বিষয়টি তদন্ত করছে পুলিশ। আশা করি দ্রুত সময়ের মধ্যে দোষীদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চৎ করা হবে।