রাত ৮টার পর কোন কিশোর-কিশোরী বাসার বাইরে যেন না থাকে-পুলিশ সুপার মাশরুকুর

প্রকাশিত

এ. এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি-

জঙ্গী মাদকের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার এবং পুলিশই জনতা জনতাই পুলিশ ¯ে¬াগানে কিশোরগঞ্জ মডেল থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার (১৮ জুলাই) সন্ধ্যায় কিশোরগঞ্জ শহরের সমবায় কমিউনিটি সেন্টারে এই কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)। তিনি মাদক, সন্ত্রাস এবং অন্যান্য অপরাধ থেকে বিরত রাখতে রাত ৮টার পর কোনো কিশোর-কিশোরী বাসার বাইরে যেন না থাকতে পারে তা নিশ্চিত করতে বাবা-মা ও অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম।

 

 

তিনি এ নির্দেশ যথাযথভাবে কার্যকর করার জন্য কমিউনিটি পুলিশিংয়ের সঙ্গে জড়িত সদস্যদের নির্দেশনা দেন।
কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক এর সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক অ্যাডভোকেট এম এ আফজল, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আহমেদ উল্লাহ, সাধারণ সম্পাদক সাকাউদ্দিন আহাম্মদ রাজন, নারীনেত্রী বিলকিস বেগম, সদর থানা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক মো. আওলাদ হোসেন, সদস্য সচিব মো. শহিদুল ইসলাম প্রমুখ ছাড়াও কিশোরগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন এলাকার কমিউনিটি পুলিশিং এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা তাদের বক্তব্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি স¤পর্কে বিভিন্ন দিকনির্দেশনামূলক মতামত তুলে ধরেন। মাদকসহ অন্যান্য অপরাধমূলক কাজ যেন সংগঠিত হতে না পারে সেজন্য পুলিশ প্রশাসনের জোরদার ভুমিকা রাখার তাগিদ প্রদান করেন।