কিশোরগঞ্জের হোসেনপুরে স্কুলছাত্রী রিমা হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত

এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি-

হোসেনপুরে স্কুলছাত্রী স্মৃতি আক্তার রিমাকে ধর্ষনের পর হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার( ২০ জুলাই) বিদ্যালয়ের সামনে রীমা হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়।

 

 

তীব্র রোদ উপেক্ষা করে সহপাঠী স্মৃতি আক্তার রীমা ধর্ষণ ও হত্যা কারীদের দৃষ্টান্ত মূলক বিচার ও ফাঁসির দাবীতে সংশ্লিষ্ট বিদ্যালয় ও পাশ্ববর্তী বিদ্যালয় সমূহের শত শত ছাত্র-ছাত্রী দীর্ঘ সময় রাস্তায় দাঁড়িয়ে থাকে। এসময় দোষীদের ফাঁসির দাবিতে বক্তব্য রাখেন- হোসেনপুর উপজেলা চেয়ারম্যান ও হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ সোহেল, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী আসমা বেগম, কিশোরগঞ্জ জেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ আফাজ উদ্দিন, হোসেনপুর সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জহির রায়হান, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মনজুর আহমেদ, সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান, নিহত রীমার মা আঙ্গুরা খাতুন, ভাই মাসুদ মিয়া, সহপাঠী ফারিহা জাহান কেয়া, অন্তি বেগম প্রমুখ।

নিহত স্মৃতি আক্তার রিমা হোসেনপুর উপজেলার জামাইল গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে এবং হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। গত ১৭ জুলাই রাতে পাকুন্দিয়া উপজেলার গান্দারচর গ্রামে নানার বাড়িতে বেড়াতে গেলে ধর্ষণ ও হত্যার শিকার হয়। শুক্রবার নিহতের মা আঙ্গুরা খাতুন বাদী হয়ে ৪ জন কে আসামী করে পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। আসামীরা হল- পাকুন্দিয়া উপজেলার চরফরাদী গ্রামের খুশির্দ মিয়ার ছেলে জাহিদ মিয়া (২০), রুবেল মিয়ার ছেলে পিয়াস মিয়া ( ১৮), ফারুক মিয়ার ছেলে রুমান মিয়া (২০) , এবং কফুল উদ্দিনের ছেলে রাজু মিয়া ( ১৮)।