চ্যানেল সিক্স এর ওমান প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন সাংবাদিক ফোরকান মাহমুদ

প্রকাশিত

সিক্স ডেস্ক-
চ্যানেল সিক্স এর মধ্যেপ্রাচ্য আরব দেশ ওমান প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন সাংবাদিক সমাজকর্মী ও  সংগঠক ফোরকান মাহমুদ। ছাত্র জীবনে তিনি একজন ছাত্র প্রতিনিধি ছিলেন। ঐ সময় তিনি চট্টগ্রাম বিভিন্ন সাহিত্য ও স্থানীয় পত্র পত্রিকায় কবিতা ও ছোট গল্প লিখতেন। ২০১১ সালে ২০জুন নিজ এলাকায় প্রথম অনলাইন পোর্টাল “কাঞ্চন নগর সংবাদ” থেকে তার সাংবাদিকতা শুরু হয়। পরবর্তীতে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত সকাল পত্রিকার ফটিকছড়ি  প্রতিনিধি হিসাবে তার সাংবাদিকতা জীবন শুরু।
 একই সময় ফটিকছড়ি থেকে প্রকাশিত ফটিকছড়ি প্রথম অনলাইন পোর্টাল দৈনিক ফটিকছড়ি.কম পত্রিকার সম্পাদক হিসাবে কাজ শুরু করেন।
 বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত সকাল ফটিকছড়ি প্রতিনিধি। অনলাইন পত্রিক সিটিজি ৭১নিউজ.ডট কম এর বার্তা সম্পাদক, দৈনিক ফটিকছড়ি.কম এর সম্পাদক ও ত্রৈ-মাসিক রঙ পেন্সিল এর সহ-সম্পাক  হিসাবে কর্মরত আছেন।
তিনি কাঞ্চন নগর চাইল কেয়ার কিন্ডারগার্ডেন স্কুল (পরিচারক), ত্রৈমাসিক রঙ পেন্সিল (সহ-সম্পাক), কাঞ্চন নগর প্রবাসী মানব কল্যাণ সংস্থা সাবেক(সভাপতির), কাঞ্চন নগর প্রবাসী ফাউন্ডেশন (সাধারণ সম্পাদক), কাঞ্চন নগর ফাউন্ডেশনের (সভাপতির), নিউ ভিশন ফটিকছড়ি (সাধারণ সম্পাদক) চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাব সদস্য সহ ফটিকছড়ি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত।
সাংবাদিকতার নীতি ও নৈতিকতার আদর্শকে ধারণ করে চ্যানেল সিক্স এর ওমান প্রতিনিধি হিসাবে সকল সহকর্মী, প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সব মহলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। সেই সাথে ওমান প্রতিনিধি হিসাবে নিয়োগ পাওয়ায় চ্যানেল সিক্স এর চেয়ারম্যান তুহিন সরোয়ারসহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন।
সংবাদ সংক্রান্ত যেকোন বিষয়ে চ্যানেল সিক্স এর ওমান প্রতিনিধির সাথে যোগাযোগ করতে
মোবাইল নম্বর- +৯৬৮ ৯৫৭৩২০৭৫/ +৯৬৮ ৭৯৭৯৬৩৪২।