কিশোরগঞ্জের তাড়াইলের দামিহা ইউপি চেয়ারম্যান নির্বাচিত মনিরুল হক আজহার

প্রকাশিত

এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি-তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে জাতীয় পার্টি মনোনীত
প্রার্থী (লাঙ্গল) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। মো. মনিরুল হক আজহার তিনি ২ হাজার ২৫২
ভোটের ব্যবধানে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫ হাজার ৮৯ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী পারভীন সুলতানা পান্না (চশমা)। তিনি পেয়েছেন ২ হাজার ৮৩৭ ভোট।

মো. মনিরুল হক আজহার কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের এমপি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নুর ভাতিজা।

 

 

নির্বাচনের ফলাফলে তৃতীয় হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. তাজুল ইসলাম ভূঞা কাজল (নৌকা)। তিনি পেয়েছেন ১ হাজার ২৬২ ভোট। চার প্রার্থীর মধ্যে চতুর্থ হয়েছেন মো. সাজেদুল ইসলাম রেনু। ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করে তিনি ৩৩৮ ভোট পেয়ে চতুর্থ হন।

দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানপদে উপনির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ২০ জন।
এর মধ্যে ৯ হাজার ৮৭১ জন পুরুষ ভোটার এবং ৯ হাজার ১৪৯ জন মহিলা ভোটার।

দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানপদে উপনির্বাচনের রিটার্নিং অফিসার ও হোসেনপুর উপজেলা নির্বাচন অফিসার মো. নাজমুল ইসলাম জানান, বৃহ¯পতিবার (২৫ জুলাই) অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে এই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।