বিল পাসের ২৪ ঘণ্টা না কাটতেই, প্রকাশ্যে তালাক কাণ্ডে তোলপাড়! (ভিডিও)

প্রকাশিত

অনলাইন ডেস্ক-

ভারতের রাজ্যসভায় তিন তালাক বিল পাস হয়েছে ২৪ ঘণ্টাও কাটেনি। তারমধ্যেই প্রকাশ্য রাস্তায় স্ত্রীকে তিন তালাক দিলেন এক যুবক। এই তালাক দেওয়াকে কেন্দ্র করে যুবকের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন যুবতীর ভাই। অবশেষে পুলিশ এসে হস্তক্ষেপ করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এ নিয়ে একটি ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয় ভারতের উত্তরপ্রদেশে। খবর দ্য ওয়াল এর।

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদের। আজ বুধবার দুপুর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এ ভিডিও। তাতে দেখা যায়- বোরকা পরে রয়েছেন এক নারী। তার স্বামী রাস্তার মধ্যেই তার সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। কথার মাঝেই স্ত্রীকে তিন তালাক দেন তিনি। তারপরেই নারীর সঙ্গে থাকা তার ভাইয়ের সঙ্গে হাতাহাতি হয় তার। রীতিমতো লাঠি নিয়ে একে অন্যের উপর ঝাঁপিয়ে পড়েন তারা। এই মারামারির মধ্যে দু-একটা দোকানেরও ক্ষতি হয়। স্থানীয় মানুষ দু’জনকে ছাড়িয়ে পুলিশে খবর দেয়। মোরাদাবাদ পুলিশ এসে তাদের থানায় নিয়ে যান।

 

 

থানায় গিয়ে ঐ নারী অভিযোগ করেন, তাদের বিবাহবিচ্ছেদের মামলা চলছে। দু’জনের একটা বাচ্চাও আছে। আদালত ১১ আগস্ট শুনানির তারিখ দিয়েছিল। কিন্তু এ দিন বাড়ি ফেরার পথে রাস্তাতেই তাকে তিন তালাক দেন তার স্বামী। তার ভাই ঐ নারীর স্বামীকে বলেন, রাস্তায় না বলে যা বলার পুলিশের সামনে বলতে। তারপরেই তার ভাইকে মারধর করেন স্বামী, এমনটাই অভিযোগ করেছেন যুবতী। মোরাদাবাদ পুলিশের ডেপুটি সুপার রাজেশ কুমার জানিয়েছেন, তাদের কাছে দু’পক্ষই অভিযোগ করেছে। ঘটনার ভিডিও তাদের কাছে আছে। ঘটনাস্থলে থাকা মানুষদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।