সাতক্ষীরার দেবহাটায় ফেন্সিডিল ও মোটর সাইকেলসহ আহত অবস্থায় দুই মাদক চোরাকারবারী আটক

প্রকাশিত
এস এম জিন্নাহ, সাতক্ষীরা প্রতিনিধি-
 ২০০ বোতল ফেন্সিডিল ও একটি এ্যাপাসি মোটর সাইকেলসহ দুই মাদক চোরাকারবারীকে গুরুতর আহত অবস্থায় আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১০টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শ্রীরামপুর বাজার সংলগ্ন ব্রীজের পুর্ব পাশ থেকে তাদের আটক করা হয়।
আটক মাদক চোরাকারবারীরা হলেন, সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার আনসার আলী গাজীর ছেলে মেহেদী হাসান (২৫) ও শহরের চালতেতলা এলাকার শেখ নাসিম উদ্দীনের ছেলে তবিবুর রহমান (২৪)।
 স্থানীয়রা জানায়, কুখ্যাত মাদক ব্যবসায়ি বিজিবি সদস্য জব্বার হত্যা মামলার আসামী আরমান মেম্বর ও আলিমুজ্জামান লিন্টুর  মালিকানাধীন দেবহাটার বসন্তপুর সীমান্ত এলাকা থেকে মাদকের একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সহকারি উপপপরিদর্শক মাজেদুল হকের নেতৃত্বে পুলিশের একটি টহলদল রাতে কুলিয়া ইউনিয়নের শ্রীরামপুর বাজার সংলগ্ন ব্রীজের পুর্ব পাশে মোটর সাইকেল ও ইঞ্জিন ভ্যান দিয়ে রাস্তা ব্যারিকেট দেয়। মাদক চোরাকারবারিরা এ সময় তাদের মোটর সাইকেলটি পুলিশ সদস্যদের ব্যবহৃত মোটর সাইকেলে সজোরে ধাক্কা দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা রাস্তার ধারে ছিটকে পড়ে। এরপর পুলিশ সেখান থেকে দুই বস্তা ফেন্সিডিলসহ উক্ত দুই চোরাকারবারীকে গুর“তর আহত অবস্থায় আটক করে। আহত চোরাকারবারীদের প্রথমে সখিপুর স্বাস্থকমপে­ক্সে ও পরে পুলিশি পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ­ব কুমার সাহা এ ঘটনা নিশ্চিত করে জানান, আটক মাদক চোরাকারবারীদের বির“দ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে দেবহাটা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-০৫।