ঈদুল আযহা উপলক্ষে চ্যানেল সিক্স এর উপদেষ্ঠা সম্পাদক কাজী রফিক এর শুভেচ্ছা

প্রকাশিত

সিক্স ডেস্ক-

মুসলিম বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে ঈদের আমেজ। মানবমনে নৈতিকতা ও ত্যাগের মহিমাকে দৃঢ়ভাবে প্রতিষ্ঠার প্রবল প্রেরণা ও তাগিদে উদযাপিত হয় মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা।

এই উদযাপনের সঙ্গে যুক্ত হয়েছে আনুষ্ঠানিকতা। মহান আল্লাহতায়ালার আদেশে হজরত ইবরাহিম (আ.)-এর নিজ পুত্র হজরত ইসমাইল (আ.)-কে আল্লাহর জন্য ত্যাগ তথা কোরবানি করার প্রস্তুতির কারণে সারা বিশ্বের মুসলমানরা আল্লাহর কাছে নিজেদের সোপর্দ করে দেওয়ার লক্ষ্যে পবিত্র হজের পরদিন ঈদুল আজহা উদ্যাপন ও পশু কোরবানি করে থাকে।

পাঠক-পাঠিকাদের ভালোবাসায় সিক্ত এই গণমাধ্যমটি এখন দেশের আলোচনার কেন্দ্রবিন্ধুতে পরিনিতি হয়েছে। এজন্য সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

 

 

উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপনের প্রত্যাশায় চ্যানেল সিক্স এর পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা “ঈদ মোবারক”। দেশবাসীসহ আমি চ্যানেল সিক্স এর দেশ বিদেশের সকল পাঠক, শুভানুধ্যায়ী, কর্মরত সকল প্রতিনিধিবর্গ এবং কর্মকর্তা কর্মচারীবৃন্দকে জানাই ঈদের শুভেচ্ছা। সবার জীবনে ঈদ বয়ে আনুক এক অনাবিল সুখ ও প্রশান্তি ।

আমাদের আন্তরিক প্রত্যাশা, ঈদকে কেন্দ্র করে মানুষের মধ্যে ইসলামের অহিংসা, ক্ষমা, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের শিক্ষা জাগরিত হোক, সন্ত্রাস অবসিত হোক, সবার মধ্যে প্রকৃত ধর্মবোধ ও মূল্যবোধ সংহত হোক। সেই সঙ্গে এটাও প্রত্যাশা করি, প্রতিটি ঈদ আনন্দময় ও উৎসবমুখর হোক যুগ থেকে যুগান্তর ।

কাজী রফিক- 

উপদেষ্ঠা সম্পাদক,চ্যানেল সিক্স ।