চকরিয়ার মাতামুহুরী নদীতে নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত
চকরিয়া-কক্সবাজার-
মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কক্সবাজারের চকরিয়া সরকারি কলেজে শিক্ষার্থী তৌহিদুল ইসলাম (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের তিনদিন পর রবিবার সকাল সাড়ে ১১টার দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান ঘাট এলাকায় তৌহিদুল ইসলামের মরদেহ ভেসে উঠলে স্থানীয় লোকজন ওই লাশ উদ্ধার করে ।
নিহত তৌহিদুল ইসলাম ওই এলাকার আব্দুর রহমানের ছেলে এবং চকরিয়া সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র।
সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, গত বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে মাতামুহুরী নদীর চেয়ারম্যান ঘাট পয়েন্টে গোসল করতে নামে কলেজ ছাত্র তৌহিদুল ইসলাম। এ সময় হঠাৎ পানিতে তলিয়ে গিয়ে নিখেঁাজ হন তিনি। ঘটনার পরপরই ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থাণীয় লোকজন উদ্ধার অভিযান চালায়। কিন্তু নিখোঁজের তিনদিন অতিবাহিত হলেও তার সন্ধান পায়নি ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থানীয় লোকজন। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে যে স্থানে তৌহিদুল নিখোঁজ হয় সে স্থানে তার লাশ ভেসে উঠে। পরে স্থানীয় লোকজন তার লাশ উদ্ধার করে।
তিনি আরো বলেন, মাতামুহুরী নদীতে নিখোঁজ তৌহিদুল ইসলামকে মৃত অবস্থায় উদ্ধারের ঘটনাটি স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে। প্রশাসনের অনুমতিক্রমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।###