ফুলপুরে শান্তি পূর্ণভাবে ঈদের জামাত সম্পন্ন, দেশ, জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা”

প্রকাশিত

মোঃ খলিলুর রহমান, ফুলপুর প্রতিনিধি –
ময়মনসিংহের ফুলপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার ঈদগাহে শান্তি পূর্ণভাবে ঈদ-উল-আযহা”র জামাত সম্পন্ন হয়েছে। নামাজ শেষে মোনাজাতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।
ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা ঈদগাঁ মাঠে সকাল ৯ টায় প্রধান জামাত অনুষ্ঠিত হয়।

আজ সোমবার কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা ঈদগাঁ মাঠে ঈদের জামাতে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, পৌর মেয়র মোঃ আমিনুল হক, উপজেলা আওয়ামী লীগের সিঃ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার সহ ফুলপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তি ও হাজার হাজার মুসল্লী অংশ নিয়েছেন।

ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা জয়নুল আবেদীন এই ঈদ জামাতে ইমামতি করেন।
দু’রাকাত নামাজ শেষে জামাতের ইমাম কয়েক হাজার মুসল্লিকে সাথে নিয়ে মহান অাল্লাহর দরবারে মোনাজাতে শামিল হন। মোনাজাতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়। এসময় নিজেদের পাপ মোচনে অামিন অামিন ধ্বনিতে মুখর হয়ে ওঠে ঈদগাহ প্রাঙ্গণ।

এর অাগে কাজিয়াকান্দা ঈদগাহে নামাজ আদায়ের জন্য সকাল থেকেই বিভিন্ন প্রান্ত থেকে মুসল্লিরা আসতে থাকেন। শিশু থেকে শুরু করে সব বয়সের মানুষ পাঞ্জাবি-পাজামা-টুপি পরে দলে দলে অাসেন এই মাঠে। নামাজ শেষে মুসল্লিরা কোলাকুলি করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া ফুলপুর উপজেলা পরিষদ জামে মসজিদে সকাল সাড়ে ৮টায়, আমুয়াকান্দা বাজার জামে মসজিদে সকাল ৮টা ও ৯টায়, গোদারিয়া মাদ্রাসা ঈদগাহ মাঠে সকাল ৮.৪৫টায়, ফুলপুর বাসষ্ট্যান্ড জামে মসজিদে সকাল ৮টায়, জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদ্রাসা ঈদগাঁ মাঠে সকাল ৯টায়, কাড়াহা বায়তুল আমান জামে মসজিতে সকাল ৯টায়, ফুলপুর ডিগ্রী কলেজ মসজিদ ঈদগা মাঠে সকাল সাড়ে ৮টা, দর্জী পয়ারী ঈদগা মাঠে সকাল ১০টা, গড় পয়ারী মাদ্রাসা ঈদগা মাঠে সকাল সাড়ে ৯ টায়, রূপসী ঈদগা মাঠে সকাল ৯টায়, কাতুলী মাদ্রাসা ঈদগা মাঠে সকাল ৯ টা, ইমাদপুর মটর ভাংগা সকাল ৯ টা, বড়ইকান্দি ঈদগা মাঠে সকাল ৯টা, চানপুর ঈদগা মাঠে সকাল ৯টা, হোসেনপুর মাদ্রাসা ঈদগা মাঠে সকাল ১০টায়, চরনিয়ামত ঈদগা মাঠে সকাল সাড়ে ৯টায়, শীলপুর ফকিরবাড়ি ঈদগা মাঠে সকাল ৯টায়, কাইচাপুর ঈদগা মাঠে সকাল ৯টায়, ছনধরা স্কুল মাঠে সকাল ৯টায় ও বওলা তালুকদার বাড়ি ঈদগাহ মাঠে সকাল ৯টায় সহ উপজেলার প্রতিটি ইউনিয়নে ও পৌর এলাকার ঈদগাহ মাঠে ঈদের জামাত শান্তি পূর্ণভাবে শেষ হয়েছে। ঈদের জামাতে নিরাপত্তা ব্যাবস্থাও ছিল সুন্দর।

সকালে সুন্দর আবহাওয়ায় ঈদের জামাত আদায় করতে পেরেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। সকাল থেকেই আকাশ পরিস্কার থাকলেও ছিল প্রচুর রোদ। ফুরফুরে মেজাজে মুসল্লিরা ঈদের নামাজ আদায় করতে পেরে মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করেন।