ফুলপুরে  বাসের সাথে সিএনজি’র ধাক্কায় আহত ৮

প্রকাশিত

মোঃ খলিলুর রহমান, ফুলপুর প্রতিনিধি-
বাঁশাটী মধ্যপাড়া নামক স্থানে  গতকাল মঙ্গলবার দুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৪০ জন আহত হওয়ার পর আজ বুধবার রাত না পোহাতেই আবারো ময়মনসিংহের ফুলপুরে বেপরোয়া যান চালানোর  ফলে সড়ক দুর্ঘটনায় ৮ জন আহত হয়েছেন । ঢাকা-হালুয়াঘাট মহাসড়কের ফুলপুর উপজেলার ইমাদপুর বড় মসজিদ সংলগ্ন স্থানে  ঈদযাত্রায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়,  ফুলপুর থেকে যাত্রী ভর্তি একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এর পিছনে দ্রুতগামী একটি সিএনজি  নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা খায়। এ সময় সিএনজি ও পাশের আরেকটি মোটর সাইকেলের যাত্রীসহ মোট ৮ জন আহত হন। আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর গুরুতর আহত ৪  জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

 

 

আহতরা হলেন, ফুলপুর উপজেলার কাড়াহা গ্রামের নয়ন মিয়া (১৬), একই গ্রামের রাইসুল (১২), ইমাদপুর গ্রামের আবুল হোসেন (৫২), কাতুলি গ্রামের রিয়াদ (১২), বাখাই গ্রামের তানজিনা আক্তার (২৪), বাঁশতলা গ্রামের আবু সাঈদ (২২), ফুলপুরের পারভীন (৩৫) ও ঘোমগাঁওয়ের আতিকুল হাসান (২২)। এদের মধ্যে নয়ন মিয়া, রাইসুল, আবুল হোসেন ও রিয়াদের অবস্থা আশংকাজনক।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তাছাড়া মারাত্মক আহতদের ময়মনসিংহে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।