নিজ এলাকায় হামলার শিকার ডাকসু ভি পি- “নূর”

প্রকাশিত

পটুয়াখালী প্রতিনিধিঃ-পটুয়াখালির গলাচিপার উলানিয়া বাজারে হামলার শিকার হলেন ডাকসু ভিপি নুরুল হক নুর।দুপুর সাড়ে ১২ টার দিকে এহামলার হয় বলে স্থানীয়রা জানায়।হামলার পর ভিপি নুরকে অবরুদ্ধ করে রাখা হয়।হামলার শিকার ডাকসু ভিপি নুরুল হক নুরকে দুপুর দুইটার পর পুলিশ প্রশাসনের সহযোগিতায় উদ্ধার করা হয়। চিকিৎসার জন্য এখন তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে বলে যানাযায়।তবে তার সঙ্গে পরিবারের সদস্য ছাড়া অন্য কাউকে থাকতে দেয়া হচ্ছে না। এমনটাই জানিয়েছেন ছাত্র অধিকার সংরক্ষন পরিষদের যুগ্ম-আহবায়ক মুহাম্মদ রাশেদ খাঁন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, বাজারে আসার এক পর্যায়ে কয়েকজন ‍যুবক নুরদের উপর হামলা চালায়। এসময় তাদের অনেকের হাতে লাঠি,রড় ও স্টিলের বার ছিল। এবং নুরদের বাজারের একটি স্টিলের দোকান নিয়ে যাওয়া হয়।

 

 

হামলার সময় নুরের সঙ্গে ছিলেন হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফাহিম। তিনি জানিয়েছেন, হামলার এক পর্যায়ে নুরকে ওই দোকানে অবরুদ্ধ করে রাখা হয়।

এদিকে হামলার খবর পাওয়া পর ডাকসুর ভিপি নুরুল হক নুরুর মোবাইলে একাধিক বার যোগাযোগের চেষ্টা করা হয়। তবে লাইন ব্যস্ত রয়েছে বলে সংযোগ কেটে যাচ্ছে।

উল্লেখ্যযে, ঈদুল আযহা উপলক্ষ্যে নিজ গ্রামের বাড়ি এসেছিলেন ডাকসু ভি পি নূর।ঈদ শুভেচ্ছা বিনিময়ের জন্য নিজ এলাকা গলাচিপা থেকে দশমিনা যাওয়ার পথে গলাচিপার  উলানিয়া বাজারে ভিপি নুরের উপর হামলার ঘটনা ঘটে। স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা এই হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে স্থানীয়সুত্রে জানা যায়।