মজলিসে সাক্কাফাতুল ইসলামী ( খেলাফত মজলিস কাতার শাখার) ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত।

প্রকাশিত

কাতার প্রতিনিধি-

সোমবার কাতারের রাজধানী দোহার একটি রেস্তোরাঁয় মজলিসে সাক্কাফাতুল ইসলামী (খেলাফত মজলিস কাতার শাখার) সাধারণ সম্পাদক মাওলানা তাজউদ্দিন আহমাদ ও সহ-সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আখতার হোসেন এর যৌথ সঞ্চালনায় এবং কাতার শাখার সহ-সভাপতি হাফেজ মাওলানা জালালুদ্দিনের সভাপতিত্বে মজলিসে সাক্কাফাতুল ইসলামী ( খেলাফত মজলিস কাতার শাখার) ঈদ পূর্ণমিলনী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস কাতার শাখার মোহতারাম সভাপতি হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরি, বিশেষ অতিথি ছিলেন লন্ডনপ্রবাসী আওক্বাফের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস মারুফ এবং খেদমতে কুরআন পরিষদ শ্রীমঙ্গল শাখার সভাপতি সাবেক ছাত্র নেতা ওমানি মার্কেট মসজিদের ইমাম হাফেজ আব্দুল্লাহ চৌধুরি জুম্মন।
হাফেজ আব্দুল্লাহ মাসুম এর সুললিত কন্ঠে কোরআন তেলাওয়াত এবং দুর্বার শিল্প গোষ্ঠীর সদস্য হাফেজ জাহিদুল হাসানের ইসলামী সংগীত পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য নিয়ে আসেন কাতার শাখার  সাধারন সম্পাদক হাফেজ মাওলানা তাজউদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে সভাপতি তার বক্তব্যে বলেন, কুরআন-সুন্নাহর আলোকে জীবন গড়তে হবে এবং মুসলমানদের কে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে নিয়মতান্ত্রিক ভাবে কাজ করে যেতে হবে দ্বীন প্রতিষ্ঠার জন্য ।
প্রধান অতিথি মন্তব্য করে বলেন, পাঠ্যবইয়ের যেখানে সঠিক শিক্ষা দিবে সেখানে ডারউইনের বিবর্তবাদের কাহিনী অবিলম্বে তা মুছে ফেলার আবেদন জানান সরকারের প্রতি।
বিশেষ অতিথি হাফেজ আব্দুল্লাহ চৌধুরি জুম্মন খেলাফত মজলিসের প্রকাশ ও গুরুত্ব তুলে ধরেন হাফেজ মাওলানা আব্দুল্লাহ কুদ্দুস মারুফ দ্বীন প্রতিষ্ঠার জন্য যেভাবে কাজ করে যাচ্ছে কাতার শাখার কর্মীরা এতে সকলকে অভিনন্দন ও সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
আরো বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, পাঠাগার সম্পাদক মাওলানা হাফিজুর রহমান নাহিদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুহাম্মদ নুরুল হক, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা সিদ্দিক কারীম ও নির্বাহী সদস্য মুহাম্মদ হেলাল উদ্দীন।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহমান, উলামা বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ, মো: জাহিদুল ইসলাম জাহিদ, হাফেজ মাওলানা মো: শহীদুল ইসলাম, মাওলানা খালেদ মাসুদ শরীফ, মাওলানা মোহাম্মদ ইয়াসিন, মোহাম্মদ মামুনুর রশিদ, মোহাম্মদ তোয়াহা, মোহাম্মদ ফয়সাল এবং খেলাফত মজলিস কাতার সকল শাখার নেতা কর্মীরা এতে অংশ গ্ৰহণ করেন ।
অবশেষে হাফেজ মাওলানা জালাল উদ্দিনের দোয়া – মোনাজাত ও আপ্যায়নের মাধ্যমে প্রোগ্রাম সমাপ্তি করা হয়।