কালিয়াকৈরে নিরাপদ সড়কের দাবীতে র‍্যালি

প্রকাশিত

কালিয়াকৈর প্রতিনিধি-
গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নে বাসুরা  গ্রামের ‘চা বিলাস’এ নিরাপদ সড়কের দাবীতে একটি সচেতনতামূলক র‍্যালির আয়োজন করা হয়।  কমিউনিটি সলিউশন স্কুল (অনলাইন স্কুল) আয়োজিত এ র‍্যালিতে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক (এমপি), উপজেলা নির্বাহী অফিসার কাজী হাফিজুল আমিন, ঢালজোড়া ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান, এ্যাড: খোরশেদ আলম সিকদার,কামরুল আহমেদ প্রমূখ।
জানা গেছে, উল্টাপাড়া থেকে আড়ইগঞ্জ পর্যন্ত সড়কে সম্প্রতি অনিয়ন্ত্রিত বাইক  এবং অন্যান্য হালকা যানবাহন বেপরোয়াভাবে চলাচলের কারণে এলাকার জনগণ অতিষ্ঠ হয়ে পড়েছে এবং প্রতিনিয়তই এলাকার মানুষ দুর্ঘটনার শিকার হচ্ছে। দুর্ঘটনার শিকার হয়ে এক বছরে দুই জন মানুষ প্রাণ হারিয়েছে এবং অনেকে আহত হয়েছে।
এই রাস্তায় দুর্ঘটনা কমানোর ব্যপারে মন্ত্রী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা যথাযথ ব্যবস্থা  নেওয়ার জন্য এলাকাবাসীকে আশ্বস্ত করেন। ইউএনও তার বক্তৃতায় অনিয়ন্ত্রিত বাইক চলাচলের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেবেন বলে এলাকাবাসীকে আশ্বস্ত করেন। এছাড়াও তিনি মাদক, বাল্যবিবাহ, রাস্তার উপর অবৈধ স্থাপনা নির্মাণের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান । এলাকায় যেকোন অবৈধ ঘটনা ঘটলে তাকে অবহিত করলে তিনি ব্যবস্থা নেবেন বলে ভাষণে উল্লেখ করেন।