গংগাচড়ায় দেরযুগ ধরে শিক্ষার্থীদের  কল্যাণে  কাজ করে যাচ্ছে GSWA 

প্রকাশিত
এম, এম মনির গংগাচড়া (রংপুর ) প্রতিনিধি-
রংপুরের গংগাচড়ায়  GSWA এর ঈদ পুনর্মিলনী ও কৃতি সংবর্ধনা   অনুষ্ঠান বুধবার (১৪ আগস্ট )সকাল দশটায়  উপজেলার প্রান কেন্দ্রে অবস্থিত গংগাচড়া আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে া
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাক্তার মোঃ আজিজুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চক্ষু বিভাগের বিভাগীয় অধ্যাপক জনাব ডাক্তার মোঃ জহুরুল ইসলাম এবং মোঃ নুরুন্নবী রানা অধ্যক্ষ গংগাচড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ।
গংগাচড়া স্টুডেন্টস ওয়েল ফেয়ার এসোসিয়েশনের  উদ্যোগে অনুষ্ঠিত এই  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ শিমুল হোসেন।
এছাড়াও  এসময় গংগাচড়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আখের মিয়া গংগাচড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব কাজী শরিফুজ্জামান  সহ সংগঠনের সিনিয়র পরিষদের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আগত কয়েকজন শিক্ষার্থী তাদের নিজ নিজ  অনুভূতি ব্যক্ত করেন । ও ভবিষ্যতে
 সফলতার ধারা অব্যাহত রাখতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন ।
অনুষ্ঠানে আগত অতিথি বৃন্দ তাদের  দিক নির্দেশনা মুলক বক্তব্যে  উপস্থিত শিক্ষা র্থী দে র পড়াশোনার প্রতি মনোযোগী হয়ে সু শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান।
পরে গংগাচড়া স্টুডেন্টস ওয়েল ফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে আনন্দ ঘন  পরিবেশে ঈদ পুনর্মিলনী ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কৃতি শিক্ষা র্থী দে র মাঝে ঞেস্ট বিতরণ করা হয়।
উল্লেখ্য ,বিগত দেরযুগ ধরে উপজেলার গরীব অসহয় ও মেধাবী শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে শুধু মাত্র শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার লক্ষ্যে প্রতিস্ঠিত  অরাজনৈতিক সংগঠন গংগাচড়া স্টুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশন।