ঝালকাঠি নলছিটিতে তরুনীকে বাসা থেকে ডেকে নিয়ে ধর্ষণ অভিযোগে সহযোগী আটক

প্রকাশিত
ঝালকাঠি প্রতিনিধি-
ঝালকাঠি জেলার নলছিটিতে এক তরুণীকে বাসা থেকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় সাগর সরদার নামে ধর্ষকের একসহযোগীকে গ্রেফতার করেছে নলছিটি থানা পুলিশ।
পুলিশ ও তরুণীর পরিবার সূত্রে জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে সাগর সরদার ও রিয়াজ হাওলাদার নামে দুই যুবক বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই তরুণীকে তার বাসার সামনে ডেকে আনে। পরে সেখান থেকে মেয়েটিকে ধরে নিয়ে একটি অটোরিকশায় উঠিয়ে পাশ্ববর্তী কাপড়কাঠী গ্রামের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে সাগরের সহযোগীতায় রিয়াজ ওই তরুণীকে ধর্ষণ করে। একপর্যায় তরুণীর চিৎকারে এলাকাবাসী ছুটে এলে ধর্ষক রিয়াজ পালিয়ে যায়। স্থানীয়রা তরণীকে উদ্ধার করে এবং ধর্ষকের সহযোগী সাগরকে আটক করে পুলিশে সোপর্দ করে।
পুলিশ ভিকটিমেকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয়েছে।
এঘটনায় নলছিটি থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, কাপড়কাঠি গ্রামে এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পারি। সেখান থেকে পুলিশ তরুনীকে  উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে। অপরদিকে ধর্ষনে সহযোগীকে আটক করা হয়। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে ধর্ষক ও তার সহযোগীর বিরুদ্ধে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন।  ধর্ষকের এক সহযোগিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।