বরগুনার মেয়র শাহাদত হোসেনের ছেলে ১০০ পিছ ইয়াবাসহ আটক

প্রকাশিত

বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার পৌর মেয়রের ছেলে আবদুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার করেছে পল্টন থানা-পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর মহানগর নাট্যমঞ্চের সামনে থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করেছে পুলিশ।
গ্রেপ্তার হওয়া আবদুল্লাহ আল মামুন বরগুনার পৌর মেয়র ও বরগুনা শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেনের ছেলে। পল্টন থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, মহানগর নাট্যমঞ্চের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় সন্দেহ হলে আবদুল্লাহ আল মামুনকে তল্লাশি করা হয়। এ সময় তাঁকে ইয়াবা বড়িসহ গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বাড়ি বরগুনা পুলিশ লাইন এলাকায়। এ বিষয়ে যোগাযোগ করা হলে বরগুনার মেয়র শাহাদত হোসেন বলেন, বিষয়টি তিনি শুনেছেন। তবে ২০০৫ সাল থেকে মামুনের সঙ্গে তাঁর পরিবারের কোনো সম্পর্ক নেই। পরিবারে অমতে সাবেক এক সাংসদের মেয়েকে বিয়ে করায় তাঁকে ত্যাজ্যপুত্র করেছেন তিনি।
পল্টন থানার ওসি মাহমুদুল হক বলেন, ‘দুপুরে গুলিস্তান এলাকা থেকে চার যুবককে একশ’ পিস ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসেন এসআই জাহাঙ্গীর হোসেন। আটককৃতদের মধ্যে একজনের বাবা বরগুনা পৌরসভার মেয়র। তবে এ ব্যাপারে এখনও কোন মামলা হয়নি।