লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে সোনা মসজিদ স্থলবন্দরে রাজস্ব আয় : এমপি শিমুল

প্রকাশিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে রাজস্ব আয় বলে জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ডা.শামিল উদ্দীন আহম্মেদ শিমুল।
শিমুল বলেন ‘ সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার পর ফেব্রুয়ারি-জুন পর্যন্ত গত ৫ মাসে বন্দরে রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রা ছিলো ১৩৬ কোটি ৩৩ লাখ টাকা, তবে বন্দরের সবার সহযোগিতায় লক্ষ্যমাত্রা ছাড়িয়ে ১৮৭ কোটি ৪৬ লাখ টাকা অর্জিত হয়েছে।’ আমি বন্দরে কোনো রকম হস্তক্ষেপ করিনা। দুর্নীতির বিষয়ে আমার কোনো ছাড় নেই, বন্দরের উন্নয়নে পরিকল্পনা অনুয়ায়ী কাজ এগিয়ে নিচ্ছি।
রোববার (১৮ আগস্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি হোটেলে সোনামসজিদ স্থলবন্দর ও সম সাময়িক অন্যান্য বিষয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, অনেকেই সোমামসজিদ স্থলবন্দরকে ড্রাই (শুস্ক) বন্দর বলেন, আমি চেষ্টা করছি সেই বন্দরের আমদানী রপ্তানী কার্যক্রম যাতে আরো বৃদ্ধি পায়। সেইসাথে রাজস্ব আয় যাতে আরো বাড়ে, এজন্য যা করার দরকার তা সবই করা হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ. শিবগঞ্জ পৌরসভার মেয়র এ আর এম আজরি মো. কারিবুল হক রাজিনসহ আওয়ামী লীগ ও বন্দর সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতারা।