ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আরো একজনের মৃত্যু

প্রকাশিত

মাহবুব হোসেন পিয়াল,রিদপুর-
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত সাহেব আলি (৪৫) নামের আরো একজনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে তার মৃত্যু হয়। সাহেব আলি রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের মুনসের আলির ছেলে। তিনি নিজ এলাকায় ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামদা প্রসাদ সাহা জানান, রাজবাড়ী সদর হাসপাতাল থেকে রের্ফাড হয়ে গতকাল সোমবার দুপুরে আশংকাজনক অবস্থায় সাহেব আলি ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।
সাহেব আলির জামাতা জাহাঙ্গীর মোল্লা জানান, ঈদের আগের তিনি ঢাকায় বেড়াতে যান। সেখান থেকে জ্বরে আক্রান্ত হয়ে এসে রাজবাড়ী জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে সোমবার রাতে তার মৃত্যু হয়। মঙ্গলবার সকালে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়েছে বলেও তিনি জানান।
এদিকে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ভর্তি হয়েছেন ৭০ জন। বর্তমানে জেলার হাসপাতাল গুলোতে মোট চিকিৎসা নিচ্ছেন ৩৫৭ জন। গত ২০ জুলাই থেকে এ পর্যন্ত ১ হাজার ২শ’ ৮৯ জন চিকিৎসা নিয়েছেন। জেলার সরকারী হিসেবে এ পর্যন্ত ০৭ জনের ডেঙ্গু জ্বর নিয়ে মৃত্যুর ঘটনা ঘটলো। #