গাজীপুরে টঙ্গী পশ্চিম থানাকে হা-মীম গ্রুপের বিশেষ উপহার

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,গাজীপুরঃ গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পশ্চিম থানাকে একটি টহল পিক-আপ উপহার দিয়েছে হা-মীম গ্রুপ। হা-মীম গ্রুপের ডাইরেকটর অপারেশন ব্রিগ্রেডিয়ার জেনারেল এম এ মন্ডল গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় জিএমপি কমিশনার মো. আনোয়ার হোসেনের কাছে আনুষ্ঠানিকভাবে গাড়ীর চাবি হন্তান্তর করেন।

 

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টঙ্গী জোনের সহকারি পুলিশ কমিশনার মো. আহসানুল হক, ট্রাফিক বিভাগের সহকারি পুলিশ কমিশনার থোয়াই অং প্রো মারমা, টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. এমদাদুল হক, টঙ্গী পুর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামাল হোসেন, পশ্চিম থানার ওসি তদন্ত মো. দেলোয়ার হোসেন, হা-মীম গ্রুপের এক্সিকিউটিভ ডাইরেকটর, টঙ্গী জোনের আক্তারোজ্জামান, টেকনিক্যাল ডাইরেকটর এম এ বাশার, এক্সিকিউটিভ ডাইরেকটর মেজর মহিউদ্দিন আহমেদ, এক্সিকিউটিভ ডাইরেকটর এ কে এম শরিফুর রহমান, এক্সিকিউটিভ ডাইরেকটর সাইফুল আলম, আবু ইউছুফ সরকার, মোহাম্মদ শাহআলম, সহকারি জেনারেল ম্যানেজার (প্রকৌশলি) মিজানুর রহমান খান, এজিএম এ্যাডমিন আবু রাসেল, আইটি সহকারি ম্যানেজার টঙ্গী জোন কামরুজ্জামান তুশার, এইচ আর ম্যানেজার মাহবুব সরোয়ার ও এ্যাডমিন অফিসার মাজেদুল ইসলাম সুমনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন জানান, টঙ্গী পশ্চিম থানাকে টহল ডিউটি করার জন্য গাড়ী উপহার দিয়েছে এজন্য হা-মীম গ্রুপকে গাজীপুর মেট্রোপলিটন পুলিস এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। থানায় টহল গাড়ির সংকট থাকায় রিকজিশন অথবা মালিক সমিতির কাছ থেকে গাড়ি নিয়ে টহলের দায়িত্ব গুলো পালন করা হতো। লেগুনা অথবা অটোরিকশা দিয়ে এ দায়িত্ব পালন করা হতো। এখন পিকআপ পাওয়া গেছে এই পিকআপটি দিয়ে এই এলাকায় টহল ডিউটি করা যাবে এবং অপরাধ দমনে আরো কার্যকর ভাবে পুলিশ ভুমিকা পালন করতে পারবে। এর আগেও হা-মীম গ্রুপ পুলিশকে বিভিন্নভাবে সহযোগীতা করেছে। এবং শাহজালার ব্যাংকের পক্ষ থেকে গাড়ি দেওয়া হয়েছে। সেই গাড়িগুলোকে আইনশৃঙ্খলা কাজে ব্যবহার করা হচ্ছে। হা-মীম গ্রুপ পুলিশের পাশে থাকবে এবং বিভিন্ন ক্ষেত্রে সহযোগীতা করবে।