ময়মনসিংহ সার্কিট হাউজ এলাকার ক্লাব পাড়ায় র‍্যাবের অভিযানে, জরিমানা

প্রকাশিত

মোঃ খলিলুর রহমান, ফুলপুর প্রতিনিধিঃ

ময়মনসিংহ সার্কিট হাউজ এলাকার ক্লাব পাড়ায় র‍্যাব-১৪ এর অভিযানে জুয়া খেলার দায়ে বিভিন্ন ক্লাব  কর্তৃপক্ষকে ৯ লাখ ৬২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার ২২ আগস্ট রাত ১০ টা থেকে ৩ টা পর্যন্ত চলে এ মোবাইলকোর্ট অপারেশনটি। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফ সিদ্দিকী এতে নেতৃত্বে দেন।

 

 

অভিযানে উদ্ধার হয় ৫শ সেট তাস, ১৯৭ টি মোবাইল, আটক হয় প্রায় ৫শতাধিক ব্যাক্তি। যাদের আর জুয়া না খেলার মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে র‍্যাব জানায়।

এ সময় জুয়া খেলার দায়ে রেনেসাঁ অ্যাথলেটিক ক্লাবের খোকন (২৩)কে ১ লক্ষ ১০ হাজার টাকা, শাপলা ক্লাবের আলমগীর (৩৫)কে ১ লক্ষ টাকা ও জামাল(৩৪)কে ২ লক্ষ টাকা, সূর্যমুখী ক্লাবের রফিকুল (৪৩)কে ২ লক্ষ ও শহিদুল (৪৫)কে ২ লক্ষ টাকা, বৈকালী ক্লাবের রফিকুল (৫৫)কে ২০ হাজার ও আমিনুল (৩৬)কে ৪০ হাজার টাকা, সিরাজ মেমোরিয়াল ক্লাবের আনোয়ার (৪৭)কে ১২ হাজার টাকা এবং আল-হেলাল ক্লাবের হাফিজুল (৩৫)কে ৪০ হাজার ও সাজ্জাত (৩৮)কে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া উল্লেখিত ক্লাব গুলোতে আরো মোট ১৬০ জনকে কান ধরে উঠবস করানো হয়। এবং তাদের কাছ থেকে উদ্ধারকৃত ১৯৭ টি মোবাইল ফোন সেট এবং তাস আটক করে ধ্বংস করা হয়।

রাতের এ অভিযানকে সাধুবাদ জানিয়েছেন ময়মনসিংহের বিভিন্ন মহলের সচেতন নাগরিকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝর উঠেছে ক্লাব পাড়ায় অভিযানের মাধ্যমে নিয়মিত নজরদারি রাখার পক্ষে।