বোয়ালমারীতে ডেঙ্গু প্রতিরোধে এসডিসির মানববন্ধন ও পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিত

বোয়ালমারী প্রতিনিধি- ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর বাজারে বেসরকারি সংস্থা সোসাইটি ডেভেল্পমেন্ট কমিটি (এসডিসি) ডেঙ্গুর বিস্তার রোধ ও সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মানববন্ধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছে।
আজ ২৪ আগস্ট সকালে পল্লী কর্মসহায়ক ফাউ-েশন (পিকেএসএফ) অর্থায়নে সমৃদ্ধি কর্মসূচীর আওতায় সাতৈর বাজারে এসডিসির এ কর্মসূচীর মধ্যে ছিল পরিষ্কার পরিচ্ছন্নতা, এডিস মশা জন্মাতে পারে এমন সব জায়গাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বাজারের আশপাশে মশক নিধন ঔষধ ছিটানো এবং লিফলেট বিতরণ। সাতৈর বাজার বাসস্ট্যান্ড-এ এক মানববন্ধন শেষে পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন সাতৈর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান। এ সময় অন্যন্যোর মধ্যে উপস্থিত ছিলেন এসডিসির পরিচালক কাজী মশিউর রহমান কচি, সিনিয়র সহকারী পরিচালক খন্দকার নজরুল ইসলাম, সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী দিদারুল আলম, ডা. রাহাত, সাতৈর ব্র্যাঞ্চ ম্যানেজার রিজাউল হক আলিফ প্রমূখ।
সমৃদ্ধি কর্মসূচীর আওতায়-জনসচেতনায় সাতৈর ইউনিয়নের ‘উন্নয়নে যুবসমাজ গ্রুপ’ এর শতাধিক সদস্য ও সাতৈর বাজার বণিক সমিতির একাধিক সদস্য এ কর্মসূচীতে অংশগ্রহণ করে।