মাদারীপুরে এক গৃহবধূর প্রানগেলেও ডেঙ্গু জ্বরে 

প্রকাশিত

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর-
মাদারীপুরের শিবচর উপজলা স্বাস্থ্যকমপ্লক্স থেকে ঢাকায় নেয়ার পথে ডেঙ্গু জ্বরে আক্রান্ত
সুমি আক্তার (৩০) নামের এক গৃহবধুর মত্যু হয়ছে। শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এনিয়ে মাদারীপুরে এখন পর্যন্ত ৮ জন ডেঙ্গু রোগীর মত্যু হয়ছে।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০ আগস্ট জেলার শিবচর উপজলা স্বাস্থ্যকমপ্লক্স এ ভর্তি হয় ডেঙ্গুতে আক্রান্ত গৃহবধু সুমি আক্তার। তিনি হাসপাতালই চিকিৎসাধীন ছিলেন। শনিবার সন্ধ্যার দিকে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়। পদ্মা পাড়ি দিয়ে ঢাকা নেয়ার পথই এম্বুলেন্স  এর মধ্যেই প্রান হারিয়ে সুমির মত্যু হয়। সুমি ১ মেয়ে ও ২ ছেলে রেখে যান। সুমি মাদারীপুর শিবচর উপজলার কাঠালবাড়ি ঘাট এলাকার স্পীডবাট চালক আনায়ার ফকিরর স্ত্রী। লাশটি মধ্যরাতে তার বাড়ি শিবচর উপজলার কাঁঠালবাড়িতে আনা হয়ছে। সকালে জানাজা শেষে  পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এনিয়ে মাদারীপুর জেলায় এখন পর্যন্ত ৮ জন ডেঙ্গু রোগীর মত্যু হয়ছে।
শিবচর উপজলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল মোকাদ্দেস বলেন, শনিবার সুমির শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় রেফার করা হয়। ঢাকা নেয়ার পথে সে মারা যায়। সুমি ২০ আগষ্ট হাসপাতাল ভর্তি হয়েছিল। তবে এখনো হাসপাতাল ২৪ জন ডেঙ্গু  রোগী ভর্তি আছে।