মাদার তেঁরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পদক পাওয়ায় সেনবাগে তেমুহনী আবদুর রশিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সংবর্ধনা প্রদান

প্রকাশিত

মোঃ জাহাঙ্গীর আলম-সেনবাগ( নোয়াখালী) প্রতিনিধি-
নোয়াখালীর সেনবাগের তেমুহনী আবদুর রশিদ ভুঁইয়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দীন মাদার তেঁরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাওয়ায় তাকে বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান উপলক্ষে এক মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৭ আগষ্ট) বিকেল ৩ টায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গোলাম মোস্তফা ভিপির সভাপতিত্বে ও ফয়সাল আহম্মেদ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নাজিম উদ্দীন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মারিয়াম সুলতানা, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন, বিদ্যালয় শিক্ষানুরাগী সদস্য, আওয়ামীলীগ নেতা আবদুস সাত্তার প্রমূখ । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধিত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দীন।পরে আনুষ্ঠানিক ভাবে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দীনকে সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরামের পক্ষ থেকে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পদক তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান সহ অতিথিরা।
মা সমাবেশে বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান উপস্থিত মা ও অভিবাবকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এসময় তিনি মা’দের আরও সচেতনতার উপর গুরুত্ব আরোপ করেন। সন্তানদের শিক্ষার জন্য ও ছাত্র-ছাত্রীদের করণীয় সম্পর্কে দিকনির্দেশনা প্রদান করেন।