এবার কিশোরগঞ্জের ডিসির মোবাইল নম্বর ক্লোন!

প্রকাশিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের জেলা প্রশাসকের মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। জেলার সর্বোচ্চ এ কর্মকর্তার সরকারি মোবাইল নম্বর ব্যবহার করে অর্থনৈতিক সুবিধা আদায়ের চেষ্টাসহ অনৈতিক আবদার করা হচ্ছে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি জিডি করা হয়েছে।

এদিকে সাইবার অপরাধীদের ধরতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

 

 

জানা গেছে, বোরবার ডিসির মোবাইল ক্লোন হওয়ার বিষয়টি জানতে পারে জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে ‘জেলা প্রশাসন কিশোরগঞ্জ’ নামের অফিসিয়াল ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানানো হয়।

জেলা প্রশাসকের অফিসিয়াল ফেসবুক আইডিতে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। এতে বলা হয়, ‘সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জেলা প্রশাসক, কিশোরগঞ্জের অফিসিয়াল মোবাইল নম্বরটি (০১৭১৩ ৪৫৭ ৩৫৭) ক্লোন করা হয়েছে। বর্ণিত নম্বর থেকে যেকোনো ধরণের আর্থিক লেনদেনের কথা, সরকারি প্রকল্প যেমন টিআর, কাবিখা ইত্যাদি থেকে অর্থ চাওয়া হলে কিংবা বিভ্রান্তিকর বক্তব্য ছড়ানো হলে তা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো। অনুরোধক্রমে, জেলা প্রশাসক, কিশোরগঞ্জ।’

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় রোববার (৮ সেপ্টেম্বর) একটি জিডি করা হয়েছে। কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক জানান, জেলা প্রশাসকের নাজির থানায় একটি জিডি করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হচ্ছে।

প্রসঙ্গত, এর আগে জেলার পুলিশ সুপারের নামে নকল ফেসবুক আইডি খুলে প্রতারণার অভিযোগে বরগুনা থেকে আ. হান্নান নামে এক যুবককে গ্রেফতার করা হয়। বর্তমানে তিনি পুলিশের রিমান্ডে আছেন