বোয়ালমারীতে ৪২ হাজার নকল মশার কয়েল আটক

প্রকাশিত

বোয়ালমারী প্রতিনিধি- ফরিদপুরের বোয়ালমারী বাজার থেকে ৪২ হাজার নকল মশার কয়েল আটক করেছে থানা পুলিশ। বাজারের পাইকারি ব্যবসায়ী গোপাল সাহার গোডাউন থেকে সোমবার ৯ সেপ্টেম্বর সকালে কয়েলগুলো জব্দ করা হয়।
জানা যায়, বোয়ালমারী বাজারের পাইকারী ব্যবসায়ী গোপাল এন্টারপ্রাইজের সত্বাধিকারী গোপাল সাহা দীর্ঘদিন ধরে বিভিন্ন নকল পণ্যের ব্যবসা করে আসছে। আটককৃত কয়েলগুলো সুনামধন্য কয়েল উৎপাদনকারী কাজী এন্টারপ্রাইজের ঈগল মশার কয়েলের মনোগ্রামযুক্ত।
কাজী এন্টারপ্রাইজের স্থানীয় ডিলার কামরুজ্জামান সুলতান জানান, আটককৃত কয়েলগুলো নকল। সুনামধন্য এই প্রতিষ্ঠানটির মনোগ্রাম ব্যবহার করে বেশি লাভের আশায় নকল কয়েল বাজারজাত করে আসছে গোপাল সাহা। সোমবার সকালে নছিমন ভরে কয়েলগুলো বোয়ালমারীর বাইরে থেকে আমদানি করে গোডাউনে মজুদ করার সময় আমি পুলিশকে অবহিত করি। পুলিশ সরেজমিনে এসে ক্রয়ের কোন বৈধ কাগজপত্র না পাওয়ায় কয়েলগুলো আটক করে নছিমনসহ থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে গোপাল সাহা বলেন, আমি কম টাকায় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার হলুদভিটা বাজারের এক ব্যবসায়ীর নিকট থেকে কয়েলগুলো ক্রয় করে করেছি। কয়েলগুলো নকল নয়। তবে তিনি ওই ব্যবসায়ীর নাম বলতে পারেননি।
বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক মো. ইমরান হোসেন বলেন, আমরা খবর পেয়ে নছিমনসহ কয়েলগুলো আটক করেছি। কাগজপত্র যাচাই-বাচাই করে দেখা হচ্ছে। কয়েলগুলো নকল হলে গোপাল সাহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।