সীমাহীন অপপ্রচার, হত্যার হুমকিসহ নানাবিধ দাবিতে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

প্রকাশিত

এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি-

সীমাহীন অপপ্রচার, হত্যার হুমকি, হামলার উস্কানির ফতোয়া দিয়ে দাঙ্গাসৃষ্টির ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে হেযবুত তওহীদ। সোমবার ৯ সেপ্টেম্বর দুপুরে কিশোরগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে হেযবুত তওহীদের কিশোরগঞ্জ জেলার সভাপতি ইমরুল কায়েস মূল বক্তব্য উপস্থাপন করেন এবং হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ স¤পাদক ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান মোঃ এনামুল হক বাপ্পা সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

 

 

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীল প্রতি আহবান জানিয়ে মোঃ এনামুল হক বাপ্পা বলেন, ক্রমাগত হুমকির প্রেক্ষিতে
কয়েকটি জেলায় আমরা মামলা দায়ের করেছি। নামধারী আলেম-ওলামা হলেই কেউ আইনের উর্ধ্বে উঠে যায় না। আইসিটি আইন লঙ্ঘনকারী, ওয়াজে অপ্রচারকারী ও হুমকিদানকারী যে কোন ব্যক্তিকে এবং ইতিপূর্বে দায়েরকৃত মামলায় আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা হেযবুত তওহীদের সাধারণ স¤পাদক মাসুদ রানা, সাংগঠনিক স¤পাদক হিমসেল ভূঁইয়া, রাজনৈতিক ও যোগাযোগ স¤পাদক রিয়াজ আহমেদ ইদ্রিস, সদর উপজেলা সভাপতি জসিম উদ্দিন, জেলা হেযবুত তওহীদের মহিলা বিষয়ক স¤পাদক আসমা খাতুন, দপ্তর স¤পাদক লিমা আক্তার, রাজনৈতিক ও যোগাযোগ স¤পাদক পপি আক্তার প্রমুখ।