জীবননগর সুবলপুরে র‍্যাবের মাদক বিরোধী অভিযানে ২৩৮ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যাবসায়ী আটক। 

প্রকাশিত

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা- চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার  পৌরসভার সুভলপুর  এলাকা হতে ২৩৮ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাবের একটি বিশেষ আভিযানিক দল।
র‍্যাব সুত্রে জানা গেছে, রবিবার গভীর রাতে জীবননগর পৌর শহরের সুবলপুর ১ নং ওয়ার্ডের পিচ রাস্তার উপর অভিযান চালিয়ে একজন মাদক ব্যবসায়ীকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করতে সক্ষম হয়।
এবিষয়ে র‍্যাব-৬ জানায় রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানাধীন সুভলপুর সাকিনস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন। পরবর্তীতে ০৮ সেপ্টেম্বর  রাত ১১:৩০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানাধীন সুভলপুর গ্রামস্থ সুভলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ জন মাদক জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। জানা গেছে আটককৃত মাদকব্যবসায়ী সুবলপুর গ্রামের  মৃত আবু বকরের ছেলে  ইকরামুল (৩৫)। উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ২৩৮ বোতল ফেন্সিডিল, ০১ টি মোবাইল সেট এবং ০১ টি সীম কার্ড উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় হস্তান্তর করতঃ ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্ট ২৫-ই(২)/২৫-উ ধারার মামলা করা হয়।
এবিষয়ে ঝিানাইদাহ র‍্যাব-৬ এর পরিচালক এএসপি মাসুদ আলম জানান বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।