সুনামগঞ্জ স্ট্রেডিয়ামে তিনদিনব্যাপী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত

রুজেল আহমদ-
সুনামগঞ্জে তিনদিনব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক(অনুধর্ব ১৭) খেলার উদ্বোধন করা হয়েছে। এ খেলায় উপজেলার ৯টি ইউনিয়নের খেলোয়ানগণ ৯টি দলে ভাগ হয়ে খেলায় অংশগ্রহন করবেন। এ খেলা চলবে আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এ খেলার প্রথমদিনে মোল্লাপাড়া ইউনিয়ন ফুটবল দলকে ০৪ গোলে পরাজিত করে কুরবান নগর ইউনিয়ন ফুটবল দল বিজয়ী হয়।
বুধবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলা টুর্নামেন্ট কমিটির আয়োজনে শহরের কালিবাড়িস্থ স্ট্রেডিয়াম মাঠে কুরবান নগর ইউনিয়ন বনাম মোল্লাপাড়া ইউনিয়ন দলের এ খেলায় সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে ও পৌরসভার কাউন্সিলর মোঃ সাবেরীন সাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে এ খেলার উদ্বোধন করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়ান নাদের বখত,সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ খায়রুল হুদা চপল,সদর উপজেলা ভূমি কমিশনার নুসরাত ফাতেমা,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান এমদাদ রাজা চৌধুরী,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুল মজিদ,নিহার রঞ্জন দাস,কুরবাননগর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল বরকত,রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল ওদুদ,জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মকসুদ আলী,মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম,সুনামগঞ্জ লবচান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস ছাত্তার,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুর রহমান,ওসি তদন্ত মোঃ আব্দুল্লাহ আল মামুন,ওসি অপারেশন আহমদ মঞ্জুর মুরশেদ প্রমুখ।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন,বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের মাদক ও সন্ত্রাস বিরোধী কার্যকলাপ থেকে দূরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করা হয়েছে। তিনি বলেন লেখাপড়ার পাশপাশি খেলাধূলা এই প্রজন্মের খেলোয়ারদের মেধা ও মনন বিকাশে সহায়ক ভূমিকা পালন করে যাচ্ছে। এই তিনদিনব্যাপী খেলায় নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করে খেলাটি উপভোগ করতে উপস্থিত সকলের প্রতি তিনি এ আহবান জানান। এ রিপোর্ট লিখা পর্যন্ত কুরবাননগর ইউনিয়ন বনাম মোল্লাপাড়া ইউনিয়ন ফুটবল দলের মধ্যে খেলায় মোল্লাপাড়া ইউনিয়ন দলকে ০৪ গোলে পরাজিত করে কুরবান নগর ইউনিয়ন ফুটবল দল বিজয়ী হয়। ।